ঢাকা, রবিবার   ২০ জুন ২০২১, || আষাঢ় ৫ ১৪২৮

অন্তর্জালে সাব্বির নাসিরের ‘টান’ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৪, ১১ মে ২০২১ | আপডেট: ১৭:০৯, ১১ মে ২০২১

কণ্ঠশিল্পী সাব্বির নাসির

কণ্ঠশিল্পী সাব্বির নাসির

বাংলা গানে নতুন ধারা সৃষ্টি করছেন 'আমারে দিয়া দিলাম তোমারে' খ্যাত কণ্ঠশিল্পী সাব্বির নাসির। এবার নন্দিত কবি অসীম সাহার কথামালায়, মুরাদ নূরের সুরে লোকগান গাইলেন।

মুশফিক লিটুর সংগীতায়োজনে 'টান' শিরোনামের গানটি ১০ই মে সাব্বির নাসিরের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে। গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন বাংলা সিনেমার খ্যাতনামা পরিচালক বদিউল আলম খোকন। মেঘনা, ব্রম্মপুত্রের কোলে এবং সোনারগাঁও এলাকায় নির্মিত আশিক চৌধুরী, শাকিলা পারভীন সহ নৃত্য শিল্পীরা এই মিউজিক্যাল ফিল্মে মডেল হিসেবে অভিনয় করেছেন।  

অনেক হিট ছবির পরিচালক বদিউল আলম খোকন গানটি নিয়ে বলেন, অনেক সুন্দর একটা গান ‘টান’। আর গানের ভিডিও শুটিংয়ের অ্যারেন্জমেন্টে কোনো কমতি ছিল না। ফিল্মের গানের আয়োজনের মত গানটির কাজ হয়েছে। গানের ভিডিওচিত্রের কাজে ক্যামেরায় ছিলেন সিনেমার চিত্রগ্রাহক আসাদুজ্জামান মজনু। সুন্দর চিত্রায়ণ করেছেন তিনি। আমি চেষ্টা করেছি ভালো একটা কাজ উপহার দেবার। আশা করি, সুন্দর এই মিউজিক্যাল ফিল্মটি সকলে পছন্দ করবেন।

গানের মডেল আশিক চৌধুরী বলেন, প্রথমে যখন গানটি শুনেছি তখনই ভালো লেগেছে। সাব্বির ভাইয়ের গাওয়া এ গানটি সত্যিই অসাধারণ। আর খোকন ভাই প্রথম মিউজিক ভিডিও পরিচালনা করলেন। সেখানে মডেল হিসেবে কাজ করতে পারাটাও আমার জন্য সৌভাগ্যর বিষয়। আমার বিশ্বাস, কাজটি সকলে পছন্দ করবেন।

গানের আরেক মডেল শাকিলা পারভিন বলেন, প্রথমে এক কথায় বলতে চাই গানটা সুন্দর। আর খোকন ভাই অসাধারণ মনের একজন মানুষ। শুটিং সেটে কাজ করতে গিয়ে সেটা বুঝেছি। অনেক গুছিয়ে কাজটি করেছেন তিনি। আর সুন্দর লোকেশনে কাজটি হয়েছে। আশা করছি, সকলে গানটি পছন্দ করবেন।

‘টান’ শিরোনামের গানটির গায়ক সাব্বির নাসির বলেন, কবি অসীম সাহা আর বদিউল আলম খোকনের মত দুইজন গুণী ও ভাল মানুষের সাথে কাজ করতে পেরে খুব ভাল লাগছে। এর আগে বদিউল আলম খোকন পরিচালিত একটি সিমেমায় প্লে ব্যাকে কন্ঠ দিয়েছিলাম। খুব কর্মঠ ও খুঁতখঁতে মানুষ। লিটু ভাই ও মুরাদ নূর ও অনেক পরিশ্রম করেছেন এই গানটির জন্য। আশা করছি লোকগানের শ্রোতা ও দর্শকদের এই গানটি ও মিউজিক্যাল ফিল্মটি ভাল লাগবে।

 

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি