ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯, || কার্তিক ১ ১৪২৬

Ekushey Television Ltd.

অপহরণের ৭ দিন পর প্রবাস ফেরত যুবককে ঢাকা থেকে উদ্ধার

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪৫ ২০ সেপ্টেম্বর ২০১৯

কুমিল্লায় ব্রাহ্মনপাড়া থেকে অপহরণের সাতদিন পর প্রবাস ফেরত যুবক মোঃ ইয়াছিনকে ঢাকার পোস্তগোলা ব্রিজের কাছ থেকে আহত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলনে পুলিশের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়। 

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপারেশন সাখাওয়াত হোসেন জানান, ব্রাহ্মনপাড়া উপজেলার পোমকারা গ্রামের ছিদ্দিকুর রহমানের ছেলে ইয়াছিন চলতি মাসের ৭ তারিখ সৌদি আরব থেকে বাড়িতে আসেন।

গত ১২ সেপ্টেম্বর তার বন্ধু নজরুল ইসলাম সুমন তাকে ইতালি নেয়ার কথা বলে ভিসা প্রসেসিংয়ের জন্য বাড়ি থেকে নিয়ে যায়। পরবর্তীতে তাকে বিভিন্ন স্থানে আটকে রেখে তার পরিবারের কাছে মুঠোফোনে ২০ লাখ টাকা মুক্তিপন দাবি করে। পরিবারের লোকজন এ ব্যপারে ব্রাহ্মনপাড়া থানায় একটি মামলা দায়ে করে। 

পুলিশ অভিযোগের ভিত্তিতে মুঠোফোন ট্রাকিংয়ের মাধ্যমে চাঁদপুর ও নারায়নগঞ্জসহ বিভিন্নস্থানে অভিযান চালানো হয়। পুলিশের তৎফরতা জানতে পেরে অপহরকারীরা গতকাল ঢাকার শ্যামপুর থানার পোস্তগোলা ব্রিজের কাছে হাত,পাঁ বেধে আহত অবস্থায় ফেলে যায়। 

পুলিশ তাকে উদ্ধার করে চিকিৎসা দিয়ে পরিবারের কাছে হস্তান্তর করে। অপহরণকারীদের পুলিশ চিহ্নিত করতে পেরেছে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।     

আই/আরকে

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি