ঢাকা, শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০, || কার্তিক ১৫ ১৪২৭

Ekushey Television Ltd.

অপু বিশ্বাস বাদ, কারণ জানালেন প্রযোজক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০১ ১৯ আগস্ট ২০২০

মাত্র দুই দিন আগে ‘আশীর্বাদ’ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছিলেন নায়িকা অপু বিশ্বাস। এরই মধ্যে তাকে সেই সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে। এ বিষয়ে অপু বিশ্বাস প্রকাশ্যে কিছু না বললেও মুখ খুলেছেন সিনেমাটির প্রযোজক জেনিফার ফেরদৌস।  

ফেসবুক লাইভে এসে জেনিফার জানান, যে কোনো ছবির স্থির ও ভিডিওচিত্র বা শুটিংয়ের দৃশ্য প্রযোজনা সংস্থার আওতাধীন। সাইনিংয়ের সময় পেশাদারিত্বের জায়গা থেকে অপুকে বিষয়টি জানানো হয়। কিন্তু তিনি সাইনিংয়ের সময় বলা কথা না রাখায় তাকে গতকাল সোমবার রাতেই ছবিটি থেকে বাদ দেওয়া হয়েছে। 

প্রযোজক জেনিফার বলেন, অপু আমাদের আল্টিমেটামের পরও ‘আশীর্বাদ’ ছবি সংশ্লিষ্ট কন্টেট অনলাইনে প্রকাশ করেছেন, যা আইনসঙ্গত না। অপুকে বারবার আল্টিমেটাম ও নিষেধ করা সত্ত্বেও বিনা অনুমতিতে নিজের ফেসবুক ও ইউটিউবে তা প্রকাশ করেন। পরে বিষয়টি নিয়ে পরিচালকের সঙ্গে কথা বলে অপুকে বাদ দেওয়া হয়েছে। 

এই প্রযোজক আরও বলেন, অভিনেত্রী হিসেবে অনেক ভাল অপু। আমার বিশ্বাস ছিলো পেশাদারি জায়গাটা অপু বুঝবে। কিন্তু তার কার্যকলাপে তা প্রকাশ পায়নি। আমি নিউজে দেখলাম অপু বলেছেন- করোনাকালীন পরিস্থিতির জন্য ছবিতে সাইন করে দু’দিন পরই নিজে থেকেই সরে দাঁড়িয়েছেন। বিষয়টি কেমন না? এটাও একটি ছেলেমানুষি মনে হলো তার কথায়। আমি যেটা বলেছি এটার সত্যতা অপুর ফেসবুক পেজ বা ইউটিউব চ্যানেলে গেলে দেখতে পাবেন। 

জেনিফার সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন, আমি এখনো ‘আশীর্বাদ’ চলচ্চিত্রের প্রযোজক সংস্থার আন্ডারে ধারণ করা দৃশ্য কোথাও আপলোড করিনি। অথচ অপুর পারসোনাল ক্যামেরাম্যান আমাদের ক্যামেরাম্যানের পেছন থেকে সাইনিংয়ের ছবি-ভিডি ধারণ করেছেন। যা বিনা পারমিশনে অপু তার ব্যক্তিগত ফেসবুক ও ইউটিউবে প্রকাশও করেছেন। এতেই খোলাসা হয়, কেন অপুকে বাদ দেওয়া হয়েছে।

২০১৯-২০ অর্থবছরের সরকারি অনুদান পায় ‘আশীর্বাদ’ চলচ্চিত্রটি। গত রবিবার সন্ধ্যায় মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এ সিনেমার জন্য চুক্তিবদ্ধ হন অপু বিশ্বাস। কিন্তু এরই মধ্যে তাকে চলচ্চিত্র থেকে বাদ দেওয়া হয়।

এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি