ঢাকা, সোমবার   ২৫ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১১ ১৪২৭

Ekushey Television Ltd.

অর্থ আত্মসাতে সহযোগিতা না করায় ইউপি সচিবকে পেটাল চেয়ারম্যান

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৩৬ ১৪ ফেব্রুয়ারি ২০২০

কুমিল্লায় এলজিএসপি প্রকল্পের অর্থ আত্মসাতে সহযোগিতা না করা এবং অনিয়মের বিষয়ে অভিযোগ করায় জয়পুর ইউনিয়ন পরিষদের সচিব আবদুল আজিজকে পিটিয়ে আহত করেছে একই ইউনিয়নের চেয়ারম্যান তাজুল ইসলামসহ তার সহযোগিরা।

বৃহস্পতিবার দুপুরে জেলার হোমনা উপজেলার জয়পুর ইউনিয়ন পরিষদে এ ঘটনা ঘটে। আহত ইউপি সচিব বর্তমানে কুমিল্লা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অভিযোগে জানা যায়, ইউনিয়ন পরিষদের এলজিএসপি এবং নিজস্ব তহবিলে চেয়ারম্যানের বিভিন্ন অনিয়মের বিষয়ে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এবং ডিস্ট্রিক্ট ফ্যাসিলেটরের কাছে অভিযোগ করেন জয়পুর ইউনিয়নের সচিব আবদুল আজিজ। এতে ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার দুপুরে ওই ইউনিয়নের চেয়ারম্যান তাজুল ইসলাম তার দলবল নিয়ে ইউনিয়ন পরিষদে প্রবেশ করে দরজা বন্ধ করে তাকে বেধড়ক মারধর করেন। পরে তার শোর-চিৎকারে গ্রাম পুলিশ ও স্থানীয়রা এসে উদ্ধার করে তাকে আহত অবস্থায় কুমিল্লা সদর হাসপাতালে নিয়ে যান। 

এদিকে এ ঘটনার খবর পেয়ে রাতে কুমিল্লা জেনারেল হাসপাতালে ছুটে যান স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. শওকত ওসমান। তিনি ঘটনাটি সুষ্ঠু তদন্ত পূর্বক আইনগত পদক্ষেপ নেয়ার আশ্বাস দেন। এসময় জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের সচিবগণ উপস্থিত ছিলেন। 

এআই/এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি