ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

অসহায়দের জন্য নোয়াখালী পুলিশের ব্যাতিক্রমী উদ্যোগ

সৌরভ ইমাম

প্রকাশিত : ১৮:২০ ৪ জুলাই ২০২০ | আপডেট: ১৮:৩২ ৪ জুলাই ২০২০

‘মানুষের জন্য আমরা’ এমন মানবিক স্লোগান নিয়ে নোয়াখালীতে করোনা রোগীদের সেবায় বিনামূল্য চালু হয়েছে নোয়াখালী পুলিশ কোভিড অক্সিজেন ব্যাংক। এরই মধ্যে জেলায় ব্যাপক সাড়া ফেলেছে এমন মানবিক উদ্যোগ।

এর আগে জেলা পুলিশ লাইন্সে নোয়াখালী পুলিশ হাসপাতালের করোনা ভাইরাস সংক্রমনে আক্রান্ত রোগীদের জন্য নোয়াখালী পুলিশ কোভিড অক্সিজেন ব্যাংক এর উদ্বোধন করেন পুলিশ সুপার আলমগীর হোসেন।

পরে এ বিষয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন তিনি। এসময় পুলিশ সুপার জানান, করোনা আক্রান্ত রোগীদের বেশীর ভাগ শ্বাসকষ্টে অক্সিজেনের অভাব দেখা দেয়। এ সংকট থেকে সাধারন জনগনকে রক্ষা করতে সম্পন্ন বিনামূল্য কোভিড রোগীদের অক্সিজেন সিলিন্ডার দেয়ার জন্যই এমন উদ্যোগ নেয়া হয়েছে।

পুলিশ অক্সিজেন ব্যাংক এর প্রধান সমন্বয়কারী এস, এম কামরুল হাসান (পিপিএম) জানান, প্রথমিকভাবে ১০টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে এই ব্যাংকের কার্যক্রম শুরু করেছি। পর্যায়ক্রমে এ সংখ্যা ৫০টি সিলিন্ডারে উন্নীত করা হবে বলেও জানান তিনি।

এরই মধ্যে সবগুলো অক্সিজেন সিলিন্ডার করোনা আক্রান্তদের চিকিৎসা সেবায় ব্যবহৃত হচ্ছে। ব্যাপক সাড়া ফেলেছে নোয়াখালীতে। মানবিক কাজে নোয়াখালী জেলা পুলিশ সবসময় অসহায় মানুষের পাশে থাকবে বলে জানিয়েছেন পুলিশ সুপার আলমগীর হোসেন।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি