ঢাকা, বুধবার   ২৮ সেপ্টেম্বর ২০২২

অসুস্থ সামান্থা, যেতে হচ্ছে বিদেশে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৪, ২০ সেপ্টেম্বর ২০২২

সামান্থা রুথ প্রভু

সামান্থা রুথ প্রভু

বেশ কিছুদিন ধরেই আড়ালে রয়েছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। অংশ নিচ্ছেন না কোনও অনুষ্ঠানে, এমনকি সবার সঙ্গে যোগাযোগও বন্ধ করে দিয়েছেন। 

জানা গেছে, ভালো নেই জনপ্রিয় এই অভিনেত্রী; শারীরিকভাবে বেশ অসুস্থ সামান্থা। আর এ কারণেই চিকিৎসকের পরামর্শে কোলাহল থেকে দূরে রয়েছেন তিনি। কিন্তু তাতেও আশানুরূপ ফল হচ্ছে না। তাই চিকিৎসার জন্য বিদেশে যাচ্ছেন অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, ‘সামান্থার শারীরিক অবস্থা ভালো নয়। চিকিৎসক তাকে জনসমক্ষে না আসার নির্দেশ দিয়েছেন। দ্রুত সেরে ওঠার জন্য তিনি বিদেশেও পাড়ি দিচ্ছেন।’

অভিনেত্রীর অবস্থা যে সুবিধাজনক নয়, সাম্প্রতিক একটি ঘটনা থেকেও তা আঁচ করা গেছে। নতুন সিনেমা ‘কুশি’র শুটিং শিডিউল দিয়ে রেখেছিলেন সামান্থা। যেখানে তার বিপরীতে আছেন বিজয় দেবেরাকোন্ডা। কিন্তু সেই চূড়ান্ত শিডিউল বাতিল করেছেন অভিনেত্রী। 

গত বছর সামান্থার ব্যক্তিগত জীবনে অনেক ঝড় বয়ে যায়। ভালোবেসে অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে যে সংসার পেতেছিলেন, তা ভেঙে যায়। ২০১৭ সালের ৬ অক্টোবর বিয়ের পর ২০২১ সালের ২ অক্টোবর বিচ্ছেদের ঘোষণা দেন দুজনে। 

ডিভোর্স ইস্যুতে অনেক বিতর্ক, সমালোচনা সহ্য করতে হয়েছে সামান্থাকে। শোনা যায়, ওই পরিস্থিতি তাকে মানসিকভাবে অনেক প্রভাবিত করেছে। 

মূলত তামিল ও তেলুগু সিনেমায় কাজ করেন সামান্থা। দক্ষিণী সিনেমায় তিনি প্রথম সারির একজন অভিনেত্রী। অবশ্য বলিউডেও অভিষেক হয়েছে তার। অভিনয় করেছেন ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর মতো জনপ্রিয় সিরিজেও। সূত্র: বলিউড হাঙ্গামা

এনএস//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি