ঢাকা, বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০, || কার্তিক ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

আইসোলেশনে থাকা ৫ জনের শরীরে করোনা পাওয়া যায়নি

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ২২:১২ ৩১ মার্চ ২০২০

জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে অসুস্থ হওয়ার কারণে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে ঠাকুরগাঁওয়ের আইসোলেশনে থাকা একই পরিবারের ৫ জনের মধ্যে করোনা ভাইরাস পাওয়া যায়নি। সবার রিপোর্ট নেগেটিভ। মঙ্গলবার সকালে আইইডিসিআরের বরাত দিয়ে ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। 

এদিকে শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় তাদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আইসিালেশন ইউনিট থেকে ওয়ার্ডে রাখা হয়েছে বলে জানান তিনি। ওই পাঁচজন পুরোপুরি সুস্থ হলে তাদের বাড়ি পাঠানো হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত শনিবার ঠাকুরগাঁও সদর উপজেলার ভেলাজান গ্রামে একই পরিবারের পাঁচজন জ্বর-সর্দি ও শ্বাসকষ্টে অসুস্থ হলে তাদের প্রথমে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে রাতে বিশেষ নিরাপত্তায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে করোনা ইউনিটে ভর্তি হওয়া পাঁচ রোগীর নমুনা সংগ্রহ শেষে রবিবার রাতে তাদের ঠাকুরগাঁওয়ে ফেরত পাঠালে আইসোলেশন ইউনিটে রাখা হয়। মঙ্গলবার আইইডিসিআর থেকে রির্পোট পাওয়া যায় তাদের মধ্যে করোনার কোন ভাইরাস নেই।  

এদিকে লকডাউন ও কড়া হোমকোয়ারিন্টনে করে রাখা ওই পরিবারের ভেলাজান গ্রামের একশটি বাড়িতে থেকে মঙ্গলবার লালপতাকা নামিয়ে নিয়েছে সদর উপজেলা প্রশাসন। সেখানে তাদের হোমকোয়ারিন্টনে কিছুটা শিথিল করেছে উপজেলা প্রশাসন।  

কেআই/এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি