ঢাকা, রবিবার   ০৫ জুলাই ২০২০, || আষাঢ় ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

আকাশে উড়ছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৬ ১৭ অক্টোবর ২০১৯

কলকাতার জনপ্রিয় নায়ক অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন এখন রোমাঞ্চকর সময় পার করছেন। একদিকে বড় পর্দায় যেমন অঙ্কুশের ভক্তের অভাব নেই, তেমনই ছোট পর্দায় অভিনয় করেও ঐন্দ্রিলা সেন ভক্তদের মাঝে খুবই জনপ্রিয়। তাই এই হিট জুটির ভক্তেরও অভাব নেই।

প্রায়ই একসঙ্গে ছবি পোস্ট করেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। প্রায়ই একসঙ্গে ব্যাগপ্যাক নিয়েও বেরিয়ে পড়েন দুজনে। পুজোর পরে এই মুহূর্তে তাঁরা ছুটি কাটাতে গিয়েছেন দুবাইয়ে।

দুবাই গিয়েই ঝুঁকিবহুল স্কাইডাইভিং করলেন কপোত-কপোতী। সেই রোমহর্ষক ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ঐন্দ্রিলা ও অঙ্কুশ। শুধু স্কাইডাইভিং নয়। জীবনের রসস্বাদন করতে গিয়ে রোপ গ্লাইডিং-এর মতো স্টান্টও করেছেন তাঁরা।

ছবিতে দেখা যাচ্ছে, নীল আকাশে পাখির মতো উড়ে বেড়াচ্ছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। মাটিতে থাকা গাছপালা, বিল্ডিং-কে পিঁপড়ের মতো দেখাচ্ছে। আবার কোথাও দেখা যাচ্ছে, বিমান থেকে ঝাঁপ দিচ্ছেন এই তারকা জুটি। এই রোমাঞ্চকর তাদের সঙ্গে ইনস্ট্রাকটর থাকলেও, এই বিষয়গুলি যে বেশ ঝুঁকিবহুল তা বলাই বাহুল্য।

ভিডিওয় এই ঝুঁকিবহুল স্টান্ট ছাড়াও দুবাইয়ের সৌন্দর্য দেখা যাচ্ছে। রোমহর্ষক এই স্কাইডাইভিং সম্পূর্ণ করে মাটিতে পা রেখেই উত্তেজনায় নাচতে থাকেন আর অঙ্কুশকে দেখেই জড়িয়ে ধরেন। এই অভিজ্ঞতা যে সারা জীবন মনে রাখার মতো তা নতুন করে বলার অপেক্ষা রাখে না।

প্রসঙ্গত, এই মুহূর্তে ভয় ছবির কাজ নিয়ে ব্যস্ত অঙ্কুশ। রাজা চন্দ পরিচালিত এই ছবির পোস্টার ইতিমধ্যেই বেশ সাড়া ফেলেছে। পোস্টারে দেখা যায় রক্তাক্ত অবস্থায় বসে রয়েছেন অঙ্কুশ। এটি থ্রিলার ছবি। অন্যদিকে ঐন্দ্রিলা ফাগুন বউ টেলিধারাবাহিক নিয়ে এই মুহূর্তে ব্যস্ত।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি