ঢাকা, সোমবার   ১৩ জুলাই ২০২০, || আষাঢ় ২৯ ১৪২৭

Ekushey Television Ltd.

আনজাম মাসুদের ‘পরিবর্তন’ আজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩১ ১৯ নভেম্বর ২০১৭ | আপডেট: ০৯:৪৫ ২০ নভেম্বর ২০১৭

সহশিল্পীর সঙ্গে কনা ও আনজাম মাসুদ

সহশিল্পীর সঙ্গে কনা ও আনজাম মাসুদ

আনজাম মাসুদের সঞ্চালনায় জনপ্রিয় বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠানপরিবর্তন আজ বিটিভিতে এর ১৮তম পর্ব প্রচার হবে। এবারের পর্বে তুলে ধরা হয়েছে বিভিন্ন ঘটনাপ্রবাহ সমাজের নানা অসঙ্গতি।

এবারের পর্বে চলচ্চিত্র নিয়ে নোংরা প্রচারনীতি, ফেসবুক চিকিৎসা কেন্দ্র, ঘুষ, দুর্ণীতি, অনিয়ম, বাড়িওয়ালাদের অযৌক্তিক বাড়ি ভাড়া বৃদ্ধি, ভাড়াটিয়াদের দোষ-ত্রুটি, ইভটিজিং, বিদ্যুতের প্রিপেইড বিল সিষ্টেম, মরণ ফাঁদ ব্লু হোয়েল গেমস, ধুমপানে বিষপান, মুদ্রাদোষ, নিয়ম মানা না মানা, ফেসবুকের অপব্যবহার, অপসংস্কৃতি চর্চা, পারস্পরিক সন্দেহ-অবিশ্বাস, শীতকালীন পোশাক-পরিচ্ছদ, সামাজিক যোগাযোগ মাধ্যম হিসেবে ব্যবহৃত বিভিন্ন এ্যাপসসহ প্রভৃতি বিষয়কে প্রাধান্য দেয়া হয়েছে।

‘পরিবর্তনে’র নতুন এ পর্বের জন্য ৩টি গান, ১টি নাচ, দর্শক প্রতিযোগিতা পর্বেরও আয়োজন রাখা হয়েছে। গীতিকবি এ মিজানের কথায় সংগীত শিল্পী ও পরিচালক সুজন আরিফের সুর-সংগীতে এ সময়ের কণ্ঠশিল্পী টিনা মোশতারি একটি আধুনিক গান গেয়েছেন। তাছাড়া ‘তোমায় হৃদ মাঝারে রাখিব ছেড়ে দিব না’ শীর্ষক শ্রোতাপ্রিয় ও প্রচলিত এ গানটিতে নতুন করে সঙ্গীত আয়োজন করেছেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক জাহিদ বাশার পঙ্কজ। গানটি গাইবেন সঙ্গীতশিল্পী শাহিনা। অন্যদিকে বিবেকের কথা, সুর ও সঙ্গীতে ‘গার্ডেন গার্ডেন’ শিরোনামে একটি গান গেয়েছেন বর্তমান সময়ের জনপ্রিয় সঙ্গীত শিল্পী কণা ও জুয়েল মোর্শেদ। 

জনপ্রিয় কণ্ঠশিল্পী চন্দন সিনহা ও সিঁথি সাহার গাওয়া মিষ্টি একটি গানের সঙ্গে ইভান শাহরিয়ার সোহাগের কোরিওগ্রাফিতে সহশিল্পীদের নিয়ে জমজমাট নৃত্য পরিবেশন করেছেন জনপ্রিয় নৃত্যশিল্পী তুষার ও মীম চৌধুরী। তাছাড়া মিলনায়তনের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত তিন জন দর্শক নিয়ে দর্শক প্রতিযোগিতা পর্বটি সাজানো হয়েছে।

`পরিবর্তনে` নৃত্যপরিবেশন করছেন শিল্পীরা

হজম আলী, শালা-দুলাভাই, মামা-ভাগ্নে, মদন ভোলা, পরিবর্তন পাঠশালা, মুদ্রাদোষ প্রভৃতি নিয়মিত পর্বে সমাজের সমসাময়িক ঘটনাবলি, নানা অসঙ্গতি ও ত্রুটি-বিচ্যুতি নিয়ে রচিত ব্যাঙাত্বক ও হাস্যরসাত্মক বিভিন্ন নাট্যাংশে অভিনয় করেছেন, দিলু খান, মামুনুল হক টুটু, আফরোজা হাসান, আশরাফ কবির, মাসুদ রানা মিঠু, তমাল মাহবুব, হায়দার আলী, আজাদ, মনা সিদ্দিক হৃদয়, উত্তম, ফারুক মল্লিক, সৈয়দ আল মামুন, নূর-এ আলম নয়ন, জাহাঙ্গীর আলম, শিউলি শিলা, শ্যামলী, টুটুল চৌধুরী, বিনয় ভদ্র, বুলবুল ভূঁইয়া, আনোয়ার, আল আমিন, সুমন, ছোট লিটন, রহুল আমিন প্রমুখ মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্র এবং ‘পরিবর্তনে’র নিয়মিত শিল্পীবৃন্দ।

সাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় ‘পরিবর্তনে’র পরিকল্পনা, গ্রন্থনা, উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন জনপ্রিয় উপস্থাপক আনজাম মাসুদ। আজ রাত ১০টার ইংরেজি সংবাদের পর বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) এটি প্রচার হবে।

 

/ডিডি/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি