ঢাকা, বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৪ ১৪২৬

Ekushey Television Ltd.

আন্তর্জাতিক মেল গ্রুমিং রেঞ্জ স্টুডিও এক্স-এর যাত্রা শুরু 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫২ ২৮ জানুয়ারি ২০২০ | আপডেট: ১১:০৫ ২৯ জানুয়ারি ২০২০

স্টাইল সচেতন পুরুষদের জন্য আন্তর্জাতিক মেল গ্রুমিং ব্র্যান্ড ‘স্টুডিও এক্স’ চালু করেছে ম্যারিকো বাংলাদেশ। ২৮ জানুয়ারি মঙ্গলবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও ঢাকায় জমকালো এক আয়োজনের মধ্য দিয়ে স্টুডিও এক্স উদ্বোধন করা হয়েছে।

স্টুডিও এক্স উদ্বোধন করেন ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক আশীষ গোপাল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রক ব্যান্ড নেমেসিস-এর লিড ভোকালিস্ট মো. জোহাদ রেজা চৌধুরী। এছাড়া আরও উপস্থিত ছিলেন ম্যারিকো বাংলাদেশ-এর ডিরেক্টর মার্কেটিং অ্যালেন ইবেনজার এরিক এবং ডিরেক্টর লিগ্যাল অ্যান্ড করর্পোরেট অ্যাফেয়ার্স, ক্রিস্টাবেল র‍্যান্ডলফ। 

স্টুডিও এক্স হলো বাংলাদেশে ম্যারিকোর প্রথম আন্তর্জাতিক মেল গ্রুমিং প্রোডাক্ট লাইন। এই প্রোডাক্ট লাইনে স্টাইল সচেতন পুরুষদের জন্য প্রয়োজনীয় সব প্রসাধনী রয়েছে। স্টুডিও এক্স-এর আওতায় ম্যারিকো পুরুষদের জন্য শ্যাম্পু, ফেস ওয়াশ, হেয়ার জেল এবং ডিও নিয়ে এসেছে। 
এছাড়া বাংলাদেশের স্টাইল সচেতন পুরুষদের জন্য স্টুডিও এক্স স্টাইল ডট কম নামে ৩৬০ডিগ্রী মেল গ্রুমিং সল্যুশন সমৃদ্ধ একটি ওয়েবসাইটও চালু করেছে ব্র্যান্ডটি। ওয়েবসাইটটি একজন পুরুষের স্টাইলিংয়ের ক্ষেত্রে প্রয়োজনীয় সব ধরণের তথ্য দিয়ে সাজানো হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রথম মেল গ্রুমিং প্রোডাক্ট লাইন চালু করা প্রসঙ্গে ম্যারিকো বাংলাদেশ-এর ব্যবস্থাপনা পরিচালক আশীষ গোপাল বলেন, সময়ের সাথে সাথে আমাদের পুরনো অনেক ধ্যান-ধারণা এখন পাল্টে যাচ্ছে। বর্তমান পুরুষ কনজ্যুমার নিজের ব্যক্তিত্ব ও প্রভাব এর ব্যাপারে সচেতন।

আমরা অত্যন্ত আনন্দিত যে, বাংলাদেশের স্টাইল সচেতন পুরুষদের গ্রুমিং আরও সহজ ও কার্যকর করার জন্য আমরা বাংলাদেশের প্রথম আন্তর্জাতিক মেল গ্রুমিং রেঞ্জ নিয়ে আসতে সক্ষম হয়েছি।

উদ্বোধনী অনুষ্ঠানে জোহাদ বলেন, “একজন মানুষের ব্যক্তিত্বই তাকে অন্যদের কাছে উপস্থাপন করে, মুগ্ধতা ছড়ায় এখান থেকেই। আন্তর্জাতিক ব্র্যান্ড ষ্টুডিও এক্স রেঞ্জ লঞ্চ এর মাধ্যমে একটি রেঞ্জ এর অধীনে সকল প্রোডাক্টের ঘাটতি পূরণ করতে ম্যারিকো বাংলাদেশ সময়োপযোগী একটি উদ্যোগ নিয়েছে। 

বাংলাদেশে ম্যারিকোর সর্বপ্রথম মেল গ্রুমিং প্রোডাক্ট লাইনের পণ্যসমূহ এবং স্টুডিও এক্স-এর অফিশিয়াল ওয়েবসাইট স্টুডিও এক্স স্টাইল ডট কম সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন- https://www.studioxstyle.com/

কেআই/এসি


 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি