ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:৩৮:৫০

Ekushey Television Ltd.

আপনার প্রিয় সুপারস্টাররা যেসব রোগে আক্রান্ত 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৮ পিএম, ৫ জুলাই ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ১২:১২ এএম, ৬ জুলাই ২০১৮ শুক্রবার

যে সব তারকারা বলিউড দাপিয়ে বেড়াচ্ছেন তাদের মধ্যে অনেকেই নানা জটিল রোগে ভুগছেন। তবে তাদের রোগের সে খবর কয়জনই বা জানেন। বর্তমানে একের পর এক খারাপ খবর আসছে। ক`দিন আগেই ইরফান খানের অসুস্থতার খবর প্রকাশ হওয়ার কিছুদিনের মধ্যে জানা গেল সোনালি বেন্দ্রে ক্যান্সারে আক্রান্ত। বলিউডে বিভিন্ন সময় একাধিক তারকা ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। কিন্তু ক্যান্সার ছাড়াও আপনার প্রিয় সুপারস্টাররাও নানা রোগে আক্রান্ত সেটা জানেন কি? না জানলে জেনে নিন।

অমিতাভ বচ্চন  

অমিতাভ বচ্চনকে বিশেষণ দেওয়ার মতো কিছু নেই। বলিউডের শাহেনশা হিসেবে তাঁকে আখ্যায়িত করা হয়। এই শাহেনশাহ নানা সময়ে নানা রোগে আক্রান্ত হয়েছেন। কিন্তু সবচেয়ে বড় যে রোগে আক্রান্ত ছিলেন তা হলো তার লিভারে সমস্যা ছিল। লিভার সংক্রান্ত রোগে দীর্ঘ সময় ধরে ভুগছিলেন তিনি। এছাড়াও ইন্সমনিয়া রোগেও আক্রান্ত তিনি।

সালমান খান

দাবাং অভিনেতা সালমান বলিউডে ফিটনেসের জন্য বিখ্যাত। বিশেষ করে তার অভিনীত ফিল্ম গুলোতে শার্ট খুলে শরীর প্রদর্শনের একটা বিষয় চলে আসে। কেননা সালমানের দেহ সুগঠিত। কিন্তু তার মস্তিষ্কে একটা ব্যাথাদায়ক অসুখ রয়েছে। ৮ বছর ধরে তিনি এই রোগে আক্রান্ত। এছাড়াও তার মুখ মণ্ডলে আকস্মিক ব্যাথার একটি রোগ রয়েছে। কোনো কারণ ছাড়াই যে কোনো সময় এতে আক্রান্ত হন তিনি। অন্তত ভারতীয় গণমাধ্যম তাই বলছে। পার্টনার ছবির শুটিং এর সময় তিনি এসব রোগে আক্রান্ত হন।

শাহরুখ খান

শাহরুখ খান। বলিউডের অন্যতম শীর্ষ অভিনেতা। যার স্পর্শে বলিউড উজ্জ্বল হয়েছে। দিয়েছেন অসংখ্য সিনেমা। কিন্তু এই তারকা একটা সময় ছবির শুটিং করেছেন অনেক কষ্টে। ধারবাহিক ভাবে কাঁধের ব্যাথায় অস্থির ছিলেন তিনি। এমনকী শাহরুখ খানের কাঁধে এখন পর্যন্ত ৮ টা অপারেশন করা হয়েছে। একই সময়ে তার হাঁটুতে অপারেশন করা হয়।

দীপিকা

বলিউডের টপ রেটেড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। অথচ এই দীপিকাই একসময় মুখ থুবড়ে পড়েছিলেন। কারণ মানসিক রোগ। একটু পরিস্কার করে বললে বলা যায় দীর্ঘ সময় ধরে দীপিকা ডিপ্রেশনে আক্রান্ত ছিলেন। যেটা কোনোভাবেই নির্মূল যাচ্ছিল না। নানা চিকিৎসা চলছিল কিন্তু কাজের কাজ হচ্ছিল না। যার কারণে দীপিকা পাড়ুকোনের বলিউড ক্যারিয়ার হুমকির মুখে পড়ে যায়। দীর্ঘ সময় ধরে চিকিৎসা চলার পর সেরে ওঠেন দীপিকা।

লিজা রায়

বোন ম্যারো ক্যান্সারে আক্রান্ত হন লিজা রায়। একাধিক অস্ত্রোপচার করেছিলেন তিনি। ২০১০ সালে জানিয়েছিলেন, তিনি বিপদমুক্ত। কিন্তু, পুরোপুরি ক্যান্সার সারিয়ে উঠতে পারেননি।

এসি 

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি