ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

আপিল করেও পার পেলেন না মেসি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৩ ৩ অক্টোবর ২০১৯

আপিল করেও পার পেলেন না আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। তার তিন মাসের নিষেধাজ্ঞার বিরুদ্ধে কনমেবলের কাছে আপিল করেছিল আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)। কিন্তু বুধবার তা খারিজ করে দিয়েছে দক্ষিণ আমেরিকার শীর্ষ ফুটবল সংস্থাটি।

গত আগস্টে কোপা আমেরিকার শেষ দিকে কনমেবলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে তিন মাস নিষিদ্ধ হন মেসি। জরিমানাও করা হয় ৫০ হাজার ডলার। চলতি মাসে জার্মানি ও ইকুয়েডরের বিপক্ষে ম্যাচে ক্ষুদে যাদুকরকে পেতে শাস্তি কমানোর আপিল করেছিল এএফএ। নিষেধাজ্ঞা এক মাস কমানোর আবেদন করেছিল তারা।

কিন্তু আর্জেন্টিনার সে আপিল খারিজ করে দিলো কনকমেবল। অর্থাৎ আগামী ৩ নভেম্বরের আগে আন্তর্জাতিক ফুটবলে ফেরা হচ্ছে না মেসির। যাতে আসন্ন ৯ ও ১৩ অক্টোবরের ম্যাচ দুটি খেলতে পারবেন না এবারের ফিফা বর্ষসেরা খেলোয়াড়। 

ব্রাজিলে কোপা আমেরিকার সেমিফাইনালে স্বাগতিকদের কাছে হারের পর এবং চিলির বিপক্ষে তৃতীয় স্থান নির্ধারণী লড়াই শেষে কনমেবলের ম্যাচ অফিসিয়াল ও এর সদস্যদের সমালোচনা করেন মেসি। ব্রাজিলকে শিরোপা জেতাতে আয়োজকরা সব ব্যবস্থা করে রেখেছিলেন বলেও দাবি করেন লিও। যদিও ওই বিবৃতির জন্য পরে ক্ষমাও চান ভিন গ্রহের এই ফুটবলার।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি