ঢাকা, রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮ ৭:৩৪:১৫

Ekushey Television Ltd.

আমার স্বামী এখনও বাচ্চা ছেলে: সানিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:০৬ পিএম, ৫ এপ্রিল ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ০৬:৪৩ পিএম, ৫ এপ্রিল ২০১৮ বৃহস্পতিবার

দুই রাষ্ট্রের জাতিগত রাজনৈতিক ও ভৌগোলিক বিরোধ, আলোচনা-সমালোচনাকে পিছনে ফেলে এক সুঁতোয় বাধা পড়েছে তারা। চুপিসারে প্রেম থেকে বিয়ে পর্যন্ত গড়িয়েছে সেই সম্পর্ক। দুজনই সেলিব্রেটি। বলছিলাম ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জা ও পাকিস্তানের ক্রিকেট তাকরা শোয়েব মালিক দম্পত্তির কথা। সুদর্শন স্বামীর প্রতি সানিয়ার যে অগাধ ভালোবাসা সেটির প্রমাণ পাওয়া গেছে বারবার। ভালোবাসার বহি: প্রকাশ ঘটে সামাজিক যোগাযোগ মাধ্যমে।
সানিয়া-শোয়েবের দাম্পত্য নিয়ে সাধারণ মানুষের কৌতূহল কম নয়। খেলোয়াড় দম্পতির রোজনামচা নিয়ে আকর্ষণ সর্বত্র। স্বামী শোয়েবের প্রতি তাঁর প্রেম বারেবারেই প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ায়। সানিয়া এবার টুইটারে এক ব্যক্তির জবাব কড়া সমালোচনা করেছেন। করবেন না! স্বামীর বয়স নিয়ে যে খোঁচা দিয়েছেন ওই ব্যাক্তি।
সদ্য সমাপ্ত পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজ তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ নিয়েই এই কথোপকথন। একরকম ডেকে-হেঁকে ক্যারিবীয়দের ৩-০তে ধবলধোলাই করেছে সরফরাজ বাহিনী। এর তৃতীয় ও শেষ ম্যাচে অভিষেক ঘটেছে পাকিস্তানের প্রতিশ্রুতিশীল সম্ভাবনাময়ী তরুণ পেসার শাহীন আফ্রিদির। সেই ম্যাচে খেলেছেন শোয়েব মালিকও। যখন আন্তর্জাতিক ক্রিকেটে শোয়েবের পদচারণা ঘটে, তখন এই আফ্রিদির জন্মও হয়নি।
এ নিয়ে কটাক্ষ করতেও ছাড়েননি সমালোচকরা। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ড্যানিয়েল আলেকজান্ডার নামে একজন লিখেছেন- শোয়েব ও শাহীন পাকিস্তান একাদশে খেলছেন। আন্তর্জাতিক ক্রিকেটে শোয়েবের পথচলা শুরু হয় ১৯৯৯ সালের ১৪ অক্টোবর। শাহীনের জন্ম হয় ২০০০ সালের ৬ এপ্রিল।
জবাবে শোয়েবের হয়ে ব্যাট ধরেন সানিয়া। এক বাক্যে অ্যালেকজান্ডারকে উড়িয়ে দেন এ টেনিস সুন্দরী। তিনি বলে দেন, ‘কাম অন। আমার স্বামী এখনও বাচ্ছা (স্প্রিং চিকেন)।’ অনেকে শোয়েব মালিকের বয়স নিয়ে ট্রোলিং করাও শুরু করেন। নিজের টুইটে শোয়েবের দীর্ঘ জীবনও কামনা করেছেন সর্বশক্তিমানের কাছে।
Sania Mirza

@MirzaSania

 

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি