ঢাকা, সোমবার   ০৬ এপ্রিল ২০২০, || চৈত্র ২৪ ১৪২৬

Ekushey Television Ltd.

আমির-জেসিকার প্রেম, সন্তানকে অস্বীকার আমিরের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:২৯ ১৩ মার্চ ২০২০ | আপডেট: ২৩:৩১ ১৩ মার্চ ২০২০

করোনা আতঙ্কের জেরে জন্মদিনের সমস্ত অনুষ্ঠান বাতিল করেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। শুধু তাই নয়, জন্মদিন উপলক্ষে সংবাদমাধ্যমের সঙ্গে দেখা করে সেলিব্রেশনও বাতিল করে দেন আমির।

ঘরোয়াভাবে একেবারেই সাদাসিধেভাবে এবার জন্মদিন পালন করলেন তিনি। বয়স যখন ৫৫ বছরের কোটায় এসে পৌঁছেছে, সেই সময় ফের সামনে আসতে শুরু করেছে বলিউডের এ অভিনেতার জীবনের একাধিক সম্পর্কের রসায়ন।

মাত্র ২০ বছর বয়সে রিনা দত্তের সঙ্গে গাঁটছড়া বাঁধেন আমির খান। রিনা দত্তের সঙ্গে প্রায় ১৬ বছর সংসার করার পর অবশেষে বিচ্ছেদ হয়ে যায় আমিরের। আমির খান এবং রিনা দত্তের দুই সন্তান রয়েছে। আমির এবং রিনার বিচ্ছেদের পর তাঁদের দুই সন্তান জুনেইদ এবং ইরা মায়ের সঙ্গে থাকতে শুরু করেন।

রিনার সঙ্গে বিচ্ছেদের মাঝেই জেসিকা হাইনস নামে এক লেখিকা তথা সাংবাদিকের সঙ্গে সম্পর্কে জড়ান আমির খান। আমির এবং জেসিকার এক সন্তান রয়েছে বলেও জানা যায়। আমির খানের সঙ্গে লিভ ইন করার সময়ই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন জেসিকা। কিন্তু আমির সেই সম্পর্ককে অস্বীকার করেন এবং জেসিকার গর্ভে যে সন্তান রয়েছে, তা তাঁর নয় বলেও দাবি করেন বলিউড অভিনেতা। এরপরই আমির খানের কাছ থেকে সরে আসেন জেসিকা হাইনস।

আমিরের সঙ্গে সম্পর্ক ছেদের পর তার কাছ থেকে সরে গিয়ে সন্তানের জন্ম দেন জেসিকা হাইনস। এরপর নিজের হাতেই বড় করে তোলেন তার সন্তানকে। স্টারডাস্ট ম্যাগাজিনের এক সাক্ষাতকারে আমির খানের সঙ্গে সম্পর্কের জেরেই জানের জন্ম হয়েছে কিনা এমনটি জিজ্ঞাসা করা হয় জেসিকাকে। যার উত্তরে কোনও লুকোচুরি করেননি এই ব্রিটিশ সাংবাদিক। তিনি স্পষ্ট জানিয়ে দেন, আমির খান এবং তাঁর ভালবাসার সন্তান হলেন জান।

উল্লেখ্য, ইতোমধ্যেই ভগ ইউকে’র হয়ে মডেলিং শুরু করে দিয়েছেন জেসিকার ছেলে জান। খুব শীঘ্রই একজন সফল মডেল হিসেবে তাকে দেখা যাবে বলেও শোনা যাচ্ছে। তবে আমির খান কখনও জেসিকার ছেলেকে স্বীকার করে নেননি।

এমএস/এসি

 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি