ঢাকা, বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯, || কার্তিক ৩০ ১৪২৬

Ekushey Television Ltd.

আলোচনায় বসতে বিসিবিতে পৌঁছেছেন ক্রিকেটাররা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩৩ ২৩ অক্টোবর ২০১৯ | আপডেট: ২১:৩৫ ২৩ অক্টোবর ২০১৯

ক্রিকেটের অচলাবস্থা দূর করতে ১৩ দফা নিয়ে আলোচনায় বসতে বিসিবিতে পৌছেঁছেন ক্রিকেটাররা। আজ বুধবার সন্ধ্যায় গুলশানে সংবাদ সম্মেলন শেষে নিজেদের মধ্যে বৈঠকে বসেন তারা। এরপর রাতেই বোর্ডের সঙ্গে আলোচনার জন্য মিরপুরে যান।

সংবাদ সম্মেলনে পূর্বঘোষিত ১১ দফা দাবির সঙ্গে আরও দুটি যোগ করে মোট ১৩ দফা দাবির কথা জানান ধর্মঘটের ডাক দেওয়া ক্রিকেটাররা। তাদের পক্ষে দাবিগুলো উপস্থাপন করেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান খান। সেই সঙ্গে তিনি জানান, বোর্ডের সঙ্গে আলোচনায় বসতে প্রস্তুত ক্রিকেটাররা।

যোগ হওয়া দুটি দাবির মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো- বোর্ডের লাভের ভাগ দিতে হবে ক্রিকেটারদের। সেই সঙ্গে নারী ক্রিকেট দলকেও দিতে হবে ন্যায্য ভাগ। ক্রিকেটারদের আইনজীবী জানিয়েছেন, এরই মধ্যে তারা ১৩ দফা দাবি সম্বলিত চিঠি পাঠিয়েছেন বোর্ডের কাছে।

১১ দফা দাবি উপস্থাপন শেষ হওয়ার পর সাকিব আল হাসান বলেন, ‘যেহেতু আমাদের বিসিবি ডেকেছে, আমরা অবশ্যই যাব। সেটা এখন আমরা আলোচনা করব। যত দ্রুত যাওয়া সম্ভব  হয়, আমরা যাব। আমরাই যোগাযোগ করব বিসিবির সঙ্গে। আমরা গিয়ে কথা বললে সব সমস্যার সমাধান হবে বলে আমরা আশা করি। আমরা কেউ কারও থেকে দূরে না। এই দুটি অংশ (বোর্ড-ক্রিকেটার) মিলিয়েই বিসিবি। আরও কিছু অংশও আছে। ব্যক্তিগত কোনো আক্রমণে যাওয়ার ইচ্ছা কোনো খেলোয়াড়ের নাই। 

আমরা বিসিবির প্রতি আমাদের আগে যে সম্মান ছিল, এটার কোনো পরিবর্তন হয়নি। এখানে উপস্থিত প্রতিটি খেলোয়াড় চান খেলতে, সুস্থ থাকতে, নিজেদের পরিবারকে সহায়তা করতে। যে কারণে এই দাবিগুলো করতে হয়, আর সেটাই তারা করেছে।’

এরপর গণমাধ্যমকে বাইরে অপেক্ষায় রেখে তারা নিজেদের মধ্যে আলোচনায় বসেন। সেখানে বোর্ডের সঙ্গে রাতেই বসার ব্যাপারে তারা সম্মত হন।

টিআর/আরকে

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি