ঢাকা, শনিবার   ২৪ আগস্ট ২০১৯, || ভাদ্র ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

আশুলিয়ায় ডিস ব্যবসায় আধিপত্য নিয়ে সংঘর্ষ, আহত ২

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ১৯:২৮ ২২ জুলাই ২০১৯

ঢাকার অদূরবর্তী আশুলিয়ায় ডিস ব্যবসার আধিপত্যের জেরে সরকার স্যাটেলাইট নেটওয়ার্ক নামের একটি অফিসে হামলার ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ২ জন আহত হয়েছেন। রোববার সন্ধ্যায় বেরন এলাকার এ ঘটনায় আশুলিয়া থানায় ১২ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা হয়েছে এবং আহতদের চিকিৎসার জন্য ধামরাই সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই এলাকার সরকার স্যাটেলাইট নেটওয়ার্ক-এর ব্যবস্থাপক ও মামলার বাদী আনিছ মিয়া জানান, বেরন এলাকার সোহেল সরকারের মালিকানাধীন সরকার স্যাটেলাইট নেটওয়ার্কের অধিকাংশ গ্রাহকের দখল নিতে দীর্ঘদিন ধরে আমাকে বিরক্ত করে আসছে। এরই জের ধরে ২১ জুলাই রোববার সন্ধ্যা ৭টার দিকে উজ্জল ভূঁইয়া ও তার সহযোগীরা লোহার রড, লাঠি, ছ্যান, চাপাতি, রামদাসহ বিভিন্ন অস্ত্রে সজ্জিত হয়ে বেরন এলাকায় সরকার স্যাটেলাইটের অফিসে এসে অতর্কিতভাবে হামলা চালায়। 

আনিছ মিয়া বলেন, এসময় তাদের বাধা দিতে গেলে সন্ত্রাসীরা আমাকে বেদম মারপিটসহ মাথায় ধারালো অস্ত্রদ্বারা আঘাত করে। আমাকে রক্ষা করতে আসা লাইনম্যান রুবেলকেও মারপিট করে হাত ভেঙ্গে দেয়। এসময় সন্ত্রাসীরা অফিসের ক্যাশ থেকে নগদ ৩৯ হাজার টাকা, আমার হাতে থাকা স্বর্ণের আংটি, অফিসের আসবাবপত্রসহ ডিসলাইনের মেশিনপত্র ভাংচুর করে এবং লুটে নেয়। এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে। 

তিনি আরও বলেন, এমনকি উজ্জল ভুঁইয়া ও তার লোকজন আমাকে ও লাইনম্যান রুবেলকে তার গোডাউনে তুলে নিয়ে যায়। রাত সাড়ে ১২টার দিকে আমরা কোন রকম প্রাণ নিয়ে তাদের আস্তানা থেকে পালিয়ে এসে চিকিৎসার জন্য ধামরাই উপজেলা সরকারি হাসপাতাালে চিকিৎসার জন্য ভর্তি হই। 

আনিছ মিয়া আরও বলেন, এ ঘটনায় থানা পুলিশের নিকট কোন অভিযোগ দায়ের করলে উজ্জল ভুঁইয়া আমাকে প্রাণে শেষ করে দিবে বলেও হুমকি দেয়। বর্তমানে আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।

এ বিষয়ে যুবলীগ নেতা উজ্জল ভুঁইয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ ঘটনা সম্পর্কে কিছুই জানেন না বলে জানান। এমনকি সোহেল সরকার ও তার লোকজন এলাকায় মাদক ব্যবসা পরিচালিত করে আসছে এবং তাদের মাদক ব্যবসায় স্থানীয়রা বাধা দিতে পারে বলে তিনি দাবি করেন। 

এদিকে, আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক মশিউর রহমান নয়ন বলেন, বেরন এলাকায় ডিস ব্যবসাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনায় সরকার স্যাটেলাইটের ম্যানেজার আনিছ মিয়া বাদী হয়ে যুবলীগ নেতা উজ্জল ভুঁইয়াসহ ১২ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন। পুলিশ তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করবে বলে তিনি জানান।     

এনএস/আরকে

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি