ঢাকা, বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯, || কার্তিক ৩০ ১৪২৬

Ekushey Television Ltd.

আশুলিয়ায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০৩ ১৭ আগস্ট ২০১৯

সাভারের আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের জিরানী বাজার এলাকায় বাস চাপায় আলমগীর হোসেন (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও একজন। 

শনিবার দুপুরে নবীনগর-চন্দ্রা মহাসড়কের জিরানীবাজার আর.কে. টেক্সটাইলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আলমগীর হোসেন ঢাকার আশুলিয়ার গোহাইলবাড়ি মেশিনপাড় এলাকার মুসলিম উদ্দিন বেপারীর ছেলে।

আহত হযরত আলী নিহত আলমগীরের ভাই। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা শেখ ফজিলাতুননেছা মুজিব কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজে ভর্তি করেন।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, মোটরসাইকেল আরোহী দুই ভাই আলমগীর ও হযরত আলী জিরানীবাজার আর.কে. টেক্সটাইলের সামনে ইউটার্ন নিয়ে নবীন গরের দিকে যাচ্ছিলেন। এসময় দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী পুষ্প এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহি বাস পেছন থেকে ওই মোটরসাইলটিকে চাপা দিলে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। 
এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আলমগীর হোসেন নিহত হন এবং হযরত আলীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। 
সালনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে মৃতদেহ উদ্ধার করা হয়েছে এবং ক্ষতিগ্রস্থ মোটরসাইকেল ও ঘাতক বাসটি আটক করা হয়েছে। তবে এ ঘটনায় বাসের চালক কিংবা সহকারি কাউকে আটক করা সম্ভব হয়নি বলেও জানান তিনি।
কেআই/


 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি