ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

আসছে বসগিরি-২, শাকিব ঠিক থাকলেও নায়িকা কে? 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩৩, ১২ সেপ্টেম্বর ২০১৮

শাকিব খান ও বুবলী অভিনীত  ‘বসগিরি’ ছবি মুক্তি পেয়েছে দু’বছর হল। ছবিটি বাণিজ্যিক ভাবে বেশ সফলতা পেয়ছে। এই ছবির মাধ্যমে বুবলি পেয়েছে তারকা খ্যাতি। এমন কি এই ছবির মাধ্যমে সাকিব বুবলির সম্পর্কের রসায়ন গভীর হয়েছিল বলে চারদিকে চাউর রয়েছে। ভক্তদের পাশাপাশি দুষ্টু বাতাস তাদের পিছু ছাড়ছে না একদমই।     

ছবিটির প্রযোজক বলেছিলেন, ‘বসগিরি’র কোনো সিক্যুয়েল নির্মাণ হবে না, তবে সিরিজ আকারে কয়েকটি ছবি হবে। এবার ঘোষণা এল দ্বিতীয় ছবি করার। কিন্তু বসগিরির ‘বস’ চরিত্রে নায়ক শাকিব খান থাকলেও তার বিপরীতে কাকে দেখা যাবে। নায়িকা কে হবেন সেটা এখনও জানাননি পরিচালক বা প্রযোজক।

গত সোমবার রাতে রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁয় ছবির নায়ক শাকিব খান বসগিরি ছবির দ্বিতীয় কিস্তি ‘বসগিরি ২’-এ চুক্তিবদ্ধ হয়েছেন।  

ছবির প্রযোজক বলেন, ‘বলিউডে ধুম, রেসসহ অনেক ছবি সিরিজ আকারে সাফল্য পেয়েছে। মুক্তির পর বসগিরি দর্শকের মাঝে আলোচনায় ছিল। তাই শাকিব খানকে নিয়ে এটি সিরিজ আকারে নির্মাণ করতে আগ্রহী হয়েছি।’

‘বসগিরি-২’ ছবিতে শাকিব খানের নায়িকা বুবলীই থাকছেন নাকি নতুন নায়িকা নেওয়া হচ্ছে, সে ব্যাপারে আপাতত মুখ খোলেনি প্রযোজক। তবে ছবির এই পর্বে শাকিব খানের দু’জন নায়িকা থাকার আভাস দিয়েছেন তিনি।

টপি খান বলেন, ‘এখনই সব তথ্য দিতে চাইছি না। আগামী অক্টোবরের প্রথম সপ্তাহে নায়িকার বিষয়টি খোলাসা করব।’

শাকিব খান বলেন, ‘আমি এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। ছবিটি নিয়ে যে ধরণের পরিকল্পনা করা হচ্ছে, তাতে বছরের সবচেয়ে বড় বাজেটের ছবি হতে পারে এটি।’  ‘বসগিরি ২’ পরিচালনা করবেন প্রথম ছবির পরিচালক শামীম আহমেদই। আগামী বছরের ১ ফেব্রুয়ারি থেকে শুটিং শুরু হবে। ভারতের হায়দরাবাদের রামুজি ফিল্ম সিটিতে টানা কাজ হবে ছবিটির। 

কেআই/এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি