ঢাকা, রবিবার, ২১ অক্টোবর, ২০১৮ ২০:৫০:৪৮

Ekushey Television Ltd.

ইআরএফের সভাপতি দিলাল সম্পাদক রাশেদুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪৯ পিএম, ১০ আগস্ট ২০১৮ শুক্রবার | আপডেট: ১১:১৬ এএম, ১১ আগস্ট ২০১৮ শনিবার

সভাপতি সাইফ ইসলাম দিলাল ও সম্পাদক রশিদুল ইসলাম

সভাপতি সাইফ ইসলাম দিলাল ও সম্পাদক রশিদুল ইসলাম

ইকোনোমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) সভাপতি হিসেবে দুই বছরের জন্য পুননির্বাচিত হয়েছেন একুশে টেলিভিশনের প্ল্যানিং এডিটর সাইফ ইসলাম দিলাল। শুক্রবার অনুষ্ঠিত ভোটে ফোরামের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিনিয়র রিপোর্টার এসএম রশিদুল ইসলাম।

একুশে টেলিভিশনের প্ল্যানিং এডিটর সাইফ ইসলাম দিলাল তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক জনকণ্ঠের সিটি এডিটর কাওসার রহমানকে ২৫ ভোটের ব্যবধানে পরাজিত করেন। সাইফ ইসলাম দিলাল ৯৭ ভোট আর কাওসার রহমান পান ৭২ ভোট।

অন্যদিকে সাধারণ সম্পাদক পদে রশিদুল ইসলাম পান ৮৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রিজভী নওয়াজ ও মোহাম্মদ সাইফুল পান যথাক্রমে ৪৬ ও ৩৩ ভোট।

সহ সভাপতি পদে সৈয়দ শাহনেওয়াজ করিম ১০৩ ভোট পেয়ে নির্বাচিত হন। অন্যদিকে এই পদে বিশ্বজিৎ দত্ত পান ৬৫ ভোট।

সহ সাধারণ সম্পাদক পদে মো. গোলাম মঈনুল আহসান এবং অর্থ সম্পাদক পদে মোহাম্মদ শাহজাহান সিরাজ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এর আগে চার নির্বাহী সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচত হন- দৌলত আকতার মালা, সুনীতি কুমার বিশ্বাস, সালাহ উদ্দিন বাবলু এবং আশরাফুল ইসলাম।

বেলা ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত অনুষ্ঠিত নির্বাচনে ১৮৬ জন ভোটারের মধ্যে ১৭০ জন ভোট দেন।

১৯৯৪ সালে প্রতিষ্ঠিত ইআরএফ অর্থনৈতিক সাংবাদিকদের পেশাগত উন্নয়নে কাজ করার পাশাপাশি দেশের সামষ্টিক অর্থনীতি পর্যালোচনার কাজ করে থাকে।

এসএইচ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি