ঢাকা, রবিবার   ২৪ জানুয়ারি ২০২১, || মাঘ ১০ ১৪২৭

ইউনিভার্সেল মেডিকেলের সঙ্গে বিএফডিসির স্বাস্থ্যসেবা চুক্তি

সরাইল সংবাদদাতা

প্রকাশিত : ২৩:৩৫, ২৯ নভেম্বর ২০২০

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যে দিয়ে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল(সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির মধ্যে এক দ্বিপাক্ষিক কর্পোরেট স্বাস্থ্যচুক্তি সম্পন্ন হয়। রোববার (২৯ নভেম্বর) বিকাল ৪টায় এ চুক্তি সম্পন্ন হয়।

চুক্তির আওতায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সকল সদস্যগণ এবং তাদের পরিবার এখন থেকে এই হাসপাতালে বিশেষ ছাড়ে চিকিৎসা সেবা গ্রহণের পাশাপাশি এক্সিকিউটিভ হেল্থ চেক-আপ, কার্ডিয়াক হেল্থ চেক-আপসহ অগ্রাধিকার ভিত্তিতে জরুরী স্বাস্থ্যসেবা পাবেন।

চুক্তিতে যৌথভাবে স্বাক্ষর করেন, ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী এবং বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মনোয়ার হোসেন ডিপজল ও সাধারণ সম্পাদক জায়েদ খান।

দ্বিপাক্ষিক চুক্তিতে আরও স্বাক্ষর করেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য নন্দিত অভিনেত্রী অঞ্জনা সুলতানা ও অরুনা বিশ্বাস এবং ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র ম্যানেজার একেএম সাহেদ হোসেন ও সিনিয়র এক্সিকিউটিভ আমিনুল ইসলাম সুমন।
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি