ঢাকা, মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০, || চৈত্র ১৮ ১৪২৬

Ekushey Television Ltd.

ইসলামী ব্যাংক সেন্ট্রাল হসপিটালে এনআইসিইউ সেবার উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১৭ ১৮ ফেব্রুয়ারি ২০২০

ইসলামী ব্যাংক সেন্ট্রাল হসপিটালে নিওনেটাল (নবজাতক) ইনটেনসিভ কেয়ার ইউনিট (এনআইসিইউ) সেবার উদ্বোধন করা হয়েছে। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান ইউসিফ আব্দুল্লাহ আল-রাজী ১৭ ফেব্রুয়ারি সোমবার  ইসলামী ব্যাংক সেন্ট্রাল হসপিটাল, কাকরাইলে প্রধান অতিথি হিসেবে এনআইসিইউ সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্যাংকের ডাইরেক্টর ও ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল আলম, ব্যাংকের ডাইরেক্টর ও ফাউন্ডেশনের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান ডা. তানভীর আহমেদ, ব্যাংকের ডাইরেক্টর ও ফাউন্ডেশনের সদস্য ড. আরিফ সুলেমান, মো. কামরুল হাসান, প্রফেসর ড. মোহাম্মদ সালেহ জহুর ও প্রফেসর. ড. মো. ফসিউল আলম, ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো: মাহবুব উল আলম এবং ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও কোম্পানি সচিব জে.কিউ.এম হাবিবুল্লাহ, এফসিএস। 
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ফাউন্ডেশনের এক্সিকিউটিভ ডাইরেক্টর এস এ এম সলিমউল্লাহ। যুক্তরাষ্ট্র, জার্মানি, নিউজিল্যান্ড ও জাপান থেকে আমদানিকৃত আধুনিক প্রযুক্তির এ এনআইসিইউতে এক সাথে ১০ জন নবজাতক শিশুকে চিকিৎসা সেবা প্রদান করা যাবে।  

ইউসিফ আব্দুল্লাহ আল রাজী প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক ফাউন্ডেশন দেশের দরিদ্র জনগোষ্ঠীসহ সকল শ্রেণীর মানুষকে উন্নত স্বাস্থ্যসেবা প্রদানের মাধ্যমে কল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করছে। ইসলামী ব্যাংক সেন্ট্রাল হসপিটালে এনআইসিইউ স্থাপন এ কার্যক্রমেরই একটি অংশ। রোগীদের উন্নত স্বাস্থ্যসেবা প্রদানের জন্য নিবেদিত হয়ে কাজ করতে হসপিটালের সাথে সংশ্লিষ্ট সকলকে আহবান জানান তিনি। 

কেআই/এসি


 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি