ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮ ৬:৫৫:০৬

Ekushey Television Ltd.

‘উন্নয়নের জোয়ারে ভাসছে বাংলাদেশ’

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) সংবাদদাতা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৬:৪৩ পিএম, ১১ অক্টোবর ২০১৮ বৃহস্পতিবার

প্রধানমন্ত্রীর বেসরকারি খাত উন্নয়নবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, প্রধানমন্ত্রীর উন্নয়নের জোয়ারে ভাসছে বাংলাদেশ। শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলেই দেশের সার্বিক উন্নয়ন হয়। তাই দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। বৃহস্পতিবার সকালে ঢাকার দোহার উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপজেলার সব ইউনিয়ন ও পৌরসভার জনপ্রতিনিধিদের সঙ্গে নির্বাচনি মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আসছে নির্বাচনে নৌকার কোন বিকল্প নাই। আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে পারলে সারা বাংলাদেশের মত দোহারের চিত্রও পাল্টে যাবে। যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আসছে নির্বাচনে এই আসন থেকে নমিনেশন দেয় তাহলে আপনারা আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে দোহার নবাবগঞ্জের মানুষের ভাগ্য বদলের জন্য কাজ করার সুযোগ করে দিবেন। আমি অতীতেও যেমন আপনাদের পাশে থেকে কাজ করেছি ভবিষ্যতেও আপনাদের পাশে থেকে কাজ করতে চাই। এ জন্য আপনারা দলমত নির্বিশেষে এখন থেকে প্রতিটি ভোটারের বাড়িতে যাবেন এবং নৌকা মার্কার জন্য ভোট চাইবেন। মতবিনিময়ে দোহার উপজেলার একটি পৌরসভা ও মোট আটটি ইউনিয়নের জনপ্রতিনিধিরা ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ কারার অঙ্গিকার ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন- দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী অহসান খোকন শিকদার, আওয়ামী মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক আনার কলি পুতুল, দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাত হোসেন, ঢাকা জেলা (দক্ষিণ) ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ, ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন মুন্সি, অধ্যাপক এমএ হান্নান, শামীম আহমেদ হান্নান, সালাহউদ্দিন দরানী, আমজাদ হোসেন আজাদ, শফি উদ্দিন, সুরুজ বেপারী, পৌরসভা কাউন্সিলর রাকিবুল ইসলাম রাহিম, দোহার উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক উদয় হোসেন, পৌর সভাপতি পাপেল মাহমুদ নিজাম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান সাদ্দামসহ আটটি ইউনিয়নের মহিলা ও পুরুষ সদস্য ও পৌরসভার সংরক্ষিত মহিলা সদস্যসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

একই দিন দুপুরে নবাবগঞ্জ উপজেলা সম্মেলন কক্ষে উপজেলার সকল ইউনিয়ন জনপ্রতিনিধিদের সঙ্গে নির্বাচনী মতবিনিময় করেন সালমান এফ রহমান।
এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আ. বাতেন মিয়া, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন, উপজেলা আ’লীগের সভাপতি নাসিরউদ্দিন আহমেদ ঝিলু, সাধারণ সম্পাদক জালালউদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তোফাজ্জল হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম জালাল শিমু, বিভিন্ন ইউপি সদস্যবৃন্দরা।

এসএইচ/

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি