ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:৩২:৫৯

Ekushey Television Ltd.
অডিও-ভিডিও ভাইরাল

এবার ক্রিকেটার নাসিরকে নিয়ে বোমা ফাটালো তরুণী!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:২৫ এএম, ৬ জুলাই ২০১৮ শুক্রবার

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এবং ইউটিউবে জাতীয় ক্রিকেটার নাসির হোসেনকে নিয়ে তিনটি অডিও ও ভিডিও আপ করেছেন এক তরুণী। এগুলো সামাজিক যোগাযোগ মাধ্যম ভাইরাল হয়ে গেছে।
ভাইরাল হওয়া ফেসবুক লাইভের একটি অডিওতে নিজেকে নাসিরের গার্লফ্রেন্ড পরিচয় দিয়ে বলতে শোনা যায়, ‘কী ব্যাপার, তুমি আজকাল আমাকে এড়িয়ে চলছো কেন? তোমার জন্য আমার কতো কষ্ট হয়, জাননা। এক পর্যায়ে নাসিরকে বলতে শোনা যায়, আমাকে ব্লক করে দাও।’


আরেকটিতে মেয়েটিকে বলতে শোনা যায়, ‘আমাকে জান বলে ডাকো, সোনা বলে ডাকো। এক পর্যায়ে মেয়েটি উত্তেজিত হয়ে নাসিরকে বিসিবির এক ঊর্ধ্বতন কর্মকর্তার মেয়ের হবু জামাই উল্লেখ করে বকাঝকা করতে শোনা যায়।
এ সময় নাসিরকে বেশ অসহায় মনে হচ্ছিলো। বারবার তাকে শান্ত হওয়ার জন্য অনুরোধ করলেও তরুণী তাকে বকাঝকা করে যাচ্ছিলো। নাসির তাকে বলছে, ‘আমার গার্লফ্রেন্ডের বিয়ে হয়ে গেছে তাই আমার মনটা ভালো না। এ কারণে আমি ফেসবুকে ছিলাম না।


তৃতীয় ফেসবুক লাইভের অডিওতে মেয়েটি কাঁদতে কাঁদতে নাসিরের সঙ্গে কথোপকথন শুরু করে এক পর্যায়ে তাকে গালাগাল করে আত্মহত্যার হুমকি দেয়। নাসির তাকে যতই শান্ত হতে বলছে, মেয়েটি ততই রেগে যাচ্ছে। নাসির মেয়েটিকে শুভা নামে ডাকতে শোনা গেছে। এক পর্যায়ে নাসির তার ক্যারিয়ার ধ্বংস না করার আকুতি জানালে মেয়েটিকে আরও উত্তেজিত হয়ে বকাঝকা করতে থাকে।

এসএ/

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি