ঢাকা, শনিবার   ২৪ অক্টোবর ২০২০, || কার্তিক ১০ ১৪২৭

Ekushey Television Ltd.

এবার খোকনের সিনেমায় শাকিব ও মাহি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২০ ১৮ আগস্ট ২০২০

নির্মাতা বদিউল আলম খোকন শাকিবকে নিয়ে বেশ কয়েকটি হিট ছবি উপহার দিয়েছিলেন। মাঝখানে ছিল দীর্ঘ বিরতি। এবার পুরনো সম্পর্কে আবার ফিরছেন তারা। তিনি নতুন একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন শাকিব-মাহিকে নিয়ে।

এ প্রসঙ্গে খোকন গণমাধ্যমকে বলেন, ‘নায়ক শাকিব খানের সঙ্গে আমার বেশকিছু সুপারহিট সিনেমা রয়েছে। শাকিবের জনপ্রিয়তা আছে, সেই জায়গা থেকে আবারো এক সঙ্গে কাজ করতে যাচ্ছি। মৌখিকভাবে শাকিবের সঙ্গে আলাপ হয়েছে। আনুষ্ঠানিক ঘোষণা হয়তো শিগগিরই দিতে পারবো।’ 
  
তিনি আরো বলেন, শাকিবের সঙ্গে মাহির ব্যবসাসফল একটি ছবি আছে। তাই মনে হয়েছে এই জুটির দর্শক আছে। তাদের ভালোভাবে উপস্থাপন করতে পারলে এ জুটির ছবি দর্শকরা গ্রহণ করবেন। সেই ভাবনা থেকেই শাকিবের সঙ্গে মাহিকে নিতে চাইছি। বর্তমান সময়ে দুজনেই বেশ জনপ্রিয়। আশা করছি তাদের ছবিতে তাদের কেমিস্ট্রিটা জমজমাট হবে।  

সাত বছর আগে পি এ কাজল পরিচালিত ‘লাভ আজকাল’ ছবিতে ২০১৩ সালে প্রথমবারের মতো জুটি বেঁধেছিলেন শাকিব খান ও মাহিয়া মাহি। এরপর শাকিব-মাহি জুটির ছবি নির্মাণ করার কথা উঠলেও তা আর হয়ে ওঠেনি। সেই ছবিটি বেশ ভাল করেছিল। এবার নতুন সিনেমায় ফের পর্দায় নিয়ে আসছেন এই জুটিকে খোকন। 

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি