ঢাকা, শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১১ ১৪২৬

Ekushey Television Ltd.

এস কে সমীরের সঙ্গীতায়োজনে মিলন মাহমুদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৩ ২৯ জানুয়ারি ২০২০

কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক এসকে সমীরের সংগীতায়োজনে নতুন একটি চলচ্চিত্রের গানে কণ্ঠ দিলেন সংগীত শিল্পী মিলন মাহমুদ।

সিনেমার পরিচালক গোলাম মোস্তফা শিমুলের কথা ও ফিরোজ কবির ডলারের সুরে এসকে সমীরের স্টুডিও মিউজিক ল্যাবে সম্প্রতি গানটির রেকর্ডিংয়ের কাজ সমাপ্ত হয়েছে।

গানটির বিষয়ে এসকে সমীর বলেন, গোলাম মোস্তফা শিমুল ভাইয়ের পরিচালিত সম্পূর্ণ লাভ স্টোরি এই নতুন চলচ্চিত্রে গান থাকছে পাঁচটি (যদিও পরিচালক চলচ্চিত্রের নাম এই মুহূর্তে প্রকাশ করেননি ) এপার বাংলা ও ওপার বাংলা শিল্পীদের সমন্বয় পাঁচটি গানের সংগীত পরিচালনা আমি নিজেই করছি। এই পাঁচটি গানের কথা লিখেছেন ছবির পরিচালক শিমুল ভাই নিজেই এবং সবগুলো গানে সুর দিয়েছেন ফিরোজ কবির ডলার। 

এস কে সমীর বলেন, মিলন মাহমুদ ভাইয়ের সাথে এটাই আমার প্রথম কাজ। এর আগেও শিমুল ভাইয়ের বেশ কয়েকটা ছবিতে আমার কাজ করার সুযোগ হয়েছে। সেই গানগুলোতেও সুর দিয়েছিল ফিরোজ কবির ডলার। আমার এবং ডলারের মধ্যে একটা রসায়ন বরাবরই খুব ভাল। আমাদের চেষ্টা থাকে সব সময় ভালো কিছু কাজ শ্রোতাদেরকে উপহার দেওয়া। সেই উদ্দেশ্যেই আবারো নতুন কাজ আমরা শুরু করলাম। সামনে আরও ভালো  কিছু কাজ আসছে। 

সংগীত শিল্পী মিলন মাহমুদ বলেন, এই প্রজন্মের অত্যন্ত গুণী সুরকার ফিরোজ কবির ডলার ও সংগীত পরিচালক এসকে সমীরের সংগীত পরিচালনায় গানটিতে কণ্ঠ দিয়ে খুবই ভালো লাগছে। পরিচালক গোলাম মোস্তফা শিমুলের লাভ স্টোরি ঘরানার এই ছবির প্রথম গানটিতে কণ্ঠ দিলাম। আমার কণ্ঠের সাথে এ ধরনের গান গাইতে খুবই স্বাচ্ছন্দ্যবোধ করছি। আশা করছি ছবির গল্প অনুযায়ী আমার কণ্ঠে এই গানটি আমার ভক্ত-শ্রোতাদের অবশ্যই ভালো লাগবে।

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি