ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ ১১:০৩:২৫

Ekushey Television Ltd.

ঐশ্বরিয়ার বিরুদ্ধে শিশু যৌন নিগ্রহের অভিযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৬ পিএম, ১৭ মে ২০১৮ বৃহস্পতিবার

ঐশ্বরিয়া রায় বাচ্চনের বিরুদ্ধে শিশুদের ওপর যৌন নিগ্রহরের অভিযোগ উঠেছে। তার অপরাধ, তিনি বিশ্ব মা দিবস উপলক্ষ্যে ইনস্টাগ্রামে মেয়ে সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। যে ছবিতে অ্যারাধার ঠোঁটে চুমু খাচ্ছেন তিনি। তাতেই ঐশ্বরিয়া তোপের মুখে পড়েছেন নেটিজনদের একটি অংশের কাছে।
তাদের কথায়, কিছু কিছু তারকা আছেন যারা পশ্চিমী রীতি নকল করে, বাচ্চাদের ঠোঁটে চুম খান। যা খুবই বীভৎস ব্যাপার! কারও মতো এটা আবার শিশুদের ওপর যৌন নিগ্রহ। সব মিলিয়ে নায়িকার ক্যাপশন ‘বিশ্বের সবচেয়ে সুখী মা’-এখন প্রশ্নে জর্জরিত।
আপাতত মা-মেয়ের ভালোবাসার এই মুহূর্ত নিয়ে একের পর এক পক্ষ-বিপক্ষের বিতর্ক চলেছেন। এই ছবিকে নিয়ে দু’ভাবে ভাগ হয়ে গেছে সাইবার দুনিয়া। ছবিটি নিয়ে যারা বাজে মন্তব্য করেছেন, তাদের ধুয়ে দিচ্ছেন অন্যপক্ষ। বিকৃত ও অসুস্থ মানসিকতার তকমা লাগিয়ে নিজেদের চিকিৎসা করানো কথা বলেছেন। তাদের মতে- যারা মা-মেয়ের ভালোবাসার সম্পর্কের মধ্যে যৌনতার গন্ধ পায় তারা আর যাই হোক সুস্থ মানসিকতার মানুষ হতে পারে না।
আরও একধাপ এগিয়ে, মা-মেয়ের রসায়নকে এমন কাঁটা ছেড়া করার তীব্র নিন্দা করেছেন সমাজবিদরা। উল্টো তারা প্রশ্ন ছুড়ে দিয়েছেন, ‘একজন মা তার সন্তানকে কীভাবে আদর করবে, তাও কি সোশ্যাল মিডিয়া ঠিক করে দেবে? তবে এতো কিছুর পরে এখনও মুখ খোলেননি অভিনেত্রী। নীরবে থেকে তিনি এটাই বোঝাতে চাইছেন, ‘মেয়েকে তিনি কীভাবে ভালোবাসবেন তার শিক্ষা বা কৈফয়েৎ তিনি কাউকে দেবেন না।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি