Ekushey Television Ltd.

কক্সবাজারে আলাদা বন্দুকযুদ্ধে নিহত ৩

প্রকাশিত : ০৮:৩৪ ২২ মার্চ ২০১৯ | আপডেট: ০৮:৪৭ ২২ মার্চ ২০১৯

কক্সবাজারে পৃথক বন্দুকযুদ্ধে তিন জন নিহত হয়েছে। তাদের মধ্যে দুইজন মাদক ব্যবসায়ী ও অপরজন পর্যটক হত্যার আসামী বলে জানিয়েছেন পুলিশ। ঘটনাস্থল থেকে বিদেশী অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার ভোররাত আড়াই টারদিকে মাদক কারবারী ও র‌্যাবের সাথে গোলাগুলির ঘটনা ঘটে বলে জানাগেছে। এসময় পরিচয় অজ্ঞাত দু`জন গুলিবিদ্ধ হয়ে আহত হয়। পরে হাসপাতালে তারা মারা যায়।

টেকনাফ র‌্যাব-৭ কার্যালয়ের ইনচার্জ লে. মীর্জা সাহেদ জানান,‘ইয়াবা পাচারের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব কক্সবাজার বিভিন্ন এলাকায় অভিযানে নামেন। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে ইয়াবা ব্যবসায়ীরা পিছু হটে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে দুই যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

পুলিশের ভাষ্য, মধ্যরাতে টেকনাফের রাজেরছড়া এলাকায় ইয়াবা ব্যবসায়ীদের সাথে গোলাগুলি হয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভূক্ত ইয়াবা ব্যবসায়ী টেকনাফের নাজিরপাড়া এলাকার নূর মোহাম্মদ ও জালিয়াপাড়ার নূরুল আমিন। ঘটনাস্থল থেকে ৮ টি দেশিয় অস্ত্র, ২০ রাউন্ড গুলি ও ২০ হাজার পিস ইয়াবা উদ্ধারের দাবি পুলিশের।

এদিকে, কক্সবাজার শহরের খুরুশকুল এলাকায় ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী কোরবানী আলী নিহত হয়েছে। গোয়েন্দা পুলিশ জানিয়েছে, কোরবান আলী পর্যটক আবু তাহের সাগর হত্যা মামলার আসামি।


টিআর/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি