ঢাকা, সোমবার   ৩০ মার্চ ২০২০, || চৈত্র ১৬ ১৪২৬

Ekushey Television Ltd.

কক্সবাজারে দুই লাখ ইয়াবাসহ গ্রেফতার ৩

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ২২:৪৫ ২৫ ফেব্রুয়ারি ২০২০

কক্সবাজারে পৃথক অভিযানে দুই লাখ পিস ইয়াবাসহ ৩ জন যুবককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বিকাল ৩টার দিকে কক্সবাজার সদর উপজেলার খুরুশকূল ইউনিয়নের কুলিয়াপাড়া এবং কক্সবাজার শহরের টেকপাড়ায় এ অভিযান চালানো হয় বলে জানান জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মানস বড়ুয়া।

আটকরা হল, কক্সবাজার সদর উপজেলার খুরুশকূল ইউনিয়নের কুলিয়াপাড়ার মৃত ফজল মিয়ার ছেলে মোহাম্মদ ফিরোজ (৩২), একই এলাকার মৃত সুলতান আহমদের ছেলে মো. মোস্তাক আহমদ ওরফে লালু (৩৬) এবং কক্সবাজার শহরের টেকপাড়ার মৃত আব্দুল করিমের ছেলে মোহাম্মদ ফয়সাল (৩০)।

ওসি মানস বড়ুয়া বলেন, মঙ্গলবার দুপুরে কক্সবাজার সদরের খুরুশকূল ইউনিয়নের কুলিয়াপাড়ায় মাদক চক্রের লোকজন লুট করা ইয়াবা ভাগাভাগির খবরে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল অভিযান চালায়। ঘটনাস্থলে পৌঁছামাত্র পুলিশের উপস্থিতির টের পেয়ে দৌঁড়ে পালানোর সময় ৩ জনকে আটক করা হয়। এসময় ঘটনাস্থল থেকে ১ লাখ ইয়াবা উদ্ধার করা হয়। 

মানস বলেন, ‘গত ৮ ফেব্রুয়ারী কক্সবাজার শহরের টেকপাড়া সংলগ্ন বাঁকখালী নদীর মাঝির ঘাট এলাকা দিয়ে মিয়ানমার থেকে পাচার হয়ে আসা ইয়াবা বড় একটি চালান সংঘবদ্ধ মাদক চক্রের লোকজন কর্তৃক লুট করার ঘটনা ঘটে। এরপর থেকে সংঘবদ্ধ মাদক চক্রের লোকজনদের আটকে পুলিশ তৎপরতা অব্যাহত রাখে।’

আটকরাসহ অভিযুক্তদের (পলাতক আসামী) বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে কক্সবাজার সদর থানায় মামলা করা হয়েছে বলে জানান ওসি মানস বড়ুয়া।

কেআই/এসি

 
 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি