ঢাকা, মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০, || চৈত্র ১৮ ১৪২৬

Ekushey Television Ltd.

কখনও বিয়ে করবেন না শিল্পা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৯ ২৮ অক্টোবর ২০১৭

জনপ্রিয় সিরিয়াল ‘ভাবি জি ঘর পর হ্যায়’ থেকেই টেলিভিশনের জগতে অত্যন্ত জনপ্রিয় মুখ শিল্পা শিন্ডে। ‘বিগ বস সিজন ১১’-র ঘরে এসে আরও জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। প্রথম থেকেই বেশ শক্তিশালী প্রতিযোগী হিসেবে দেখা যাচ্ছে তাঁকে। তাঁর পারফরম্যান্সে মুগ্ধ দর্শকরাও। সম্প্রতি বিগ বসের ঘরে তিনি ওয়ান নাইট স্ট্যান্ড এবং বিয়ের প্রসঙ্গে কথা বলেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর এই দুই প্রসঙ্গের মতামতের ভিডিও ভাইরাল হয়ে গেছে।

সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়া একটি আনসিন ভিডিওয়ে দেখা যাচ্ছে, বিগ বসের ঘরের রান্নাঘরে শিল্পা শিন্ডে, স্বপ্না চৌধরি, মেহজাবি সিদ্দিকি এবং সব্যসাচী শতপথি বিয়ে প্রসঙ্গে কথা বলছেন। শিল্পা শিন্ডে জানান, তাঁর পরিবারে প্রায় প্রত্যেকেই লাভ ম্যারেজ করেছেন। তখনই স্বপ্না চৌধরি শিল্পাকে জিজ্ঞাসা করেন যে, তিনি কবে বিয়ে করবেন? কোনও সময় না নিয়েই শিল্পা সঙ্গে সঙ্গে উত্তর দেন যে, তিনি কখনোই বিয়ে করবেন না।

সম্ভবত, এর আগে বিয়ে প্রসঙ্গে স্বপ্নার সঙ্গে শিল্পার কথা হয়েছিল। তাই স্বপ্না আশ্চর্য হয়ে জিজ্ঞাসা করেন, ‘তাহলে সেদিন যে আমাকে হ্যাঁ বলেছিলেন?’ শিল্পা উত্তর দেন, সেদিন তিনি ওয়ান নাইট স্ট্যান্ডের জন্য হ্যাঁ বলেছিলেন। এদিকে ওয়ান নাইট স্ট্যান্ড কী? তা জানা ছিল না স্বপ্নার। তিনি এর মানে শিল্পাকে জিজ্ঞাসা করেন। উত্তরে শিল্পা বলেন, ‘এক রাত মস্তি কি, দুসরে দিন ভুল যাও।’ অর্থাত্‌, একটা রাত মজা করো আর পরের দিন ভুলে যাও। অভিনেত্রী শিল্পা শিন্ডের এই বক্তব্যই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

সূত্র : জি নিউজ

এসএ / এআর

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি