ঢাকা, শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১১ ১৪২৬

Ekushey Television Ltd.

করোনাভাইরাস আতঙ্কে বাংলাদেশীকে ফিরিয়ে দিল ভারত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

প্রকাশিত : ১৯:৪৪ ২৭ জানুয়ারি ২০২০

করোনাভাইরাস আতঙ্কে শওকত আহমেদ নামে এক বাংলাদেশীকে বৈধ ভিসা থাকা সত্ত্বেও ভারতে ঢুকতে দেয়া হয়নি। সোমবার সকালে আগরতলা ইমিগ্রেশন থেকে তাকে ফিরিয়ে দেয়া হয়। যদিও প্রয়োজনীয় স্বাস্থ্য পরীক্ষায় তার শরীরে করোনাভাইরাসের কোনো লক্ষণ পাওয়া যায়নি। 

শওকত আহমেদ দুই মাস আগে চীন ভ্রমণ করেছিলেন। ফেনী জেলার সদর উপজেলার সাহিবপুর গ্রামের সৈয়দ আহমেদের ছেলে শওকত আহমেদ মোটর পার্টসের ব্যবসা করেন। শওকত আহমেদ জানান, ১ সপ্তাহ ভ্রমণ করে গত নভেম্বর মাসের শেষ দিকে তিনি চীন থেকে দেশে ফিরেন। 

সোমবার সকালে তিনি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে তিনি ভারতে ঢোকেন। এরপর পাসপোর্টে চীনের ভিসা দেখতে পেয়ে আগরতলা ইমিগ্রেশনে তাকে আটকে দেয়া হয়। 

তিনি বলেন, দুই মাস আগে চীন ভ্রমণ করায় তাকে ঢুকতে দেয়া হয়নি। বাংলাদেশে ফেরত পাঠানোর পর আখাউড়া ইমিগ্রেশনে স্বাস্থ্য পরীক্ষা করে ভাইরাসের লক্ষণ পাওয়া যায়নি। 

এ ব্যাপারে আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোর্শেদুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, শওকতের শরীরে করোনাভাইরাসের কোনো লক্ষণ নেই। চেকপোস্টে খোলা স্বাস্থ্য ডেস্কে তার স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। তিনি পুরোপুরি ফিট আছেন। শুধুমাত্র চীন ভ্রমণ করার কারণেই তাকে ফেরত পাঠানো হয়েছে।

আরকে//

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি