ঢাকা, বুধবার   ০৩ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

Ekushey Television Ltd.

করোনায় সুবিধাবঞ্চিত পরিবারের পাশে সাবেক ইউপি চেয়ারম্যান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৯ ৩১ মার্চ ২০২০

করোনা আতঙ্কে ঘরে অবস্থানকারী নড়াইল জেলার কালিয়া উপজেলার ইলিয়াসবাদ ইউনিয়নের প্রায় ৩৫০টি দুস্থ ও অসহায় প‌রিবা‌রের মা‌ঝে বাড়ি বাড়ি গি‌য়ে চাল, ডাল , তৈল, আলু, পেঁয়াজ ও সাবান সহ অন্যান্য খাদ্যসামগ্রী পৌঁছে দি‌চ্ছেন ১৩ নং বড়নাল ইলিয়াছাবাদ ইউনিয়নের গণমানুষের নেতা,  উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মল্লিক মোঃ মনিরুল ইসলাম এবং তার বড় ভাই মল্লিক মোঃ মাজহারুল ইসলাম। 

মঙ্গলবার (৩১ মার্চ)  অসহায়, দরিদ্র, দিন মজুর ও শ্রমজীবী মানুষের মাঝে প্যাকেজ হিসাবে প্রতি পরিবা‌রের মাঝে চাল, ডাল , তৈল, আলু,সাবান সহ অন্যান্য খাদ্যসামগ্রী বিতরণ ক‌রেন সাবেক এই ইউপি চেয়ারম্যান। 

সাবেক ইউপি চেয়ারম্যান মল্লিক মনিরুল ইসলাম  বলেন, ‘বিশ্বব্যাপী করোনা ভাইরাসের কার‌ণে সমগ্র পৃ‌থিবীর অর্থনী‌তি‌তে বিরাট ধ্বস নেমে এ‌সে‌ছে। শুধু তাই নয় আমা‌দের সমা‌জের অসহায়, দরিদ্র, দিন মজুর ও শ্রমজীবি মানুষ আ‌রো বে‌শি বিপ‌দে প‌ড়ছে। তা‌দের আয় বন্ধ হ‌য়ে গে‌ছে; আর তাই আমরা আমা‌দের সাধ্যমত তা‌দের সাহায্য করার চেষ্টা ক‌রে‌ছি। ইনশাআল্লাহ আমাদের সকলের আন্তরিক প্রচেষ্টায় ইলিয়াসবাদ ইউনিয়ন এই সংকট কাটিয়ে উঠতে পারবে।’

এ প্রসঙ্গে বিশিষ্ট সমাজসেবক, মানবতার ফেরিওয়ালা খ্যাত মল্লিক মোঃ মাজহারুল ইসলাম ব‌লেন, ‘ইলিয়াসবাদের প্রতিটি মানুষ আমার অস্তিত্বে মিশে আছে, মিশে আছে আমার অনুভূতিতে। দেশের এই সংকটকালীন সময়ে তাদের পাশে দাড়ানো আমাদের দায়িত্ব।’

তিনি আরও জানান, অনেক গ‌রীব মানুষ দি‌নে আয় ক‌রে দি‌নে খায়। ক‌রোনা ভাইরা‌সের কার‌ণে তারা ঘর থে‌কে বের হ‌তে পার‌ছে না। এছাড়াও তা‌দের ঘ‌রে খাবার ও নেই। আমরা যতটুকু পা‌রি  তা‌দের সাহায্য কারার চেষ্টা কর‌ছি। আর এভা‌বে সবাই সাহায্য কর‌লে গরিবরা খেয়ে বাচঁ‌বে। বাচঁবে প্রাণের বাংলাদেশ। 

এছাড়াও এ সময় উপ‌স্থিত ছি‌লেন, তরুন প্রজন্মের  রাজনীতিবিদ মল্লিক আল মামুন, শেখ মহিদুর রহমান, মেহেদী হাসান, শেখ রিফাতসহ অনেকে।

এমবি//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি