ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

করোনা সচেতনতামূলক গান ‘যাইনা চলেন মাইনা চলেন’ ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০২ ৩১ মার্চ ২০২০ | আপডেট: ০০:০৬ ৩১ মার্চ ২০২০

মহামারি করোনা কেড়ে নিচ্ছে অগণিত প্রাণ। সারা বিশ্বে ছড়িয়ে পড়ছে আতঙ্ক। তবে একটু সচেতন হলেই এই ভাইরাস প্রতিরোধ করা সম্ভব। এজন্য আতঙ্কিত না হয়ে প্রয়োজন সাধারণ কিছু স্বাস্থ্যবিধি মেনে চলা। করোনা ভাইরাস প্রতিরোধে যেসব বিষয় মেনে চলা প্রয়োজন, সে সম্পর্কে সচেতনতামূলক গান তৈরী করেছে সিনেমাবাজ ফিল্মস। যা ইতোমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সিনেবাজ ফিল্মসের সিইও ইফতেখার চৌধুরী ও প্রতিষ্ঠানটির সিওও রনি রহমানের নেতৃত্বে এবং আহম্মেদ হুমায়ুনের সংগীত ও মাহিন আওলাদ পরিচালিত ‘যাইনা চলেন মাইনা চলেন’ শিরোনামের গানটি একটি ব্র্যাক কোভিড- ১৯ করোনা ভাইরাস সচেতনতা প্রকল্প। গানটি প্রযোজনা করেছে ব্রাক। আর গানটিতে কন্ঠ দিয়েছেন কুদ্দুস বয়াতি।

সিনেমাবাজের করোনা ভাইরাস সচেতনতামূলক গানের ভিডিওটি বিভিন্ন সোশ্যাল মিডিয়া এবং ভিডিও শেয়ারিং সাইটে প্রকাশ পাওয়ার পর থেকে ভাইরাল হয়েছে।

ভিডিওটি ৬ মিলিয়নের বেশি ভিউ, ৬৫ হাজার শেয়ার এবং দুই লক্ষ ৩০ হাজার লাইক সহ রেকর্ড গতিতে রয়েছে। এমন ভালো উদ্যোগ নেওয়ার জন্য সিনেমাবাজ চলচ্চিত্রে সিইও ইফতেখার চৌধুরীর সাথে কথা হয়। তিনি বলেন, মাত্র ৩ দিনের মধ্যে ৫ মিলিয়ন ভিউ রেকর্ড হয়েছে এবং গানটি শহর ও গ্রামে যেখানেই বাজছে সাড়া পাচ্ছি। ম্যাসিভ হিট হয়েছে ভিডিওটিতে।

এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি