ঢাকা, শনিবার   ১১ এপ্রিল ২০২০, || চৈত্র ২৮ ১৪২৬

Ekushey Television Ltd.

করোনা সতর্কতায় দেশে সবধরণের শুটিং বন্ধ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৭ ২১ মার্চ ২০২০

পুরো বিশ্ব করোনা ভাইরাস জ্বরে আক্রান্ত। সতর্কতাই এর থেকে মুক্তির পথ। এখনও যারা এ রোগের আক্রমনে পড়েননি তাদের সতর্ক হওয়া ছাড়া আর কোন উপায় নেই। বিশ্বের অন্যান্য দেশের মত বাংলাদেশের শোবিজ অঙ্গনেও করোনার প্রভাব পড়েছে। ইতিমধ্যে সিনেমাহল বন্ধ করা হয়েছে। এবার বন্ধ করা হল দেশের নাটকসংশ্লিষ্ট সব শুটিং। 

১৯ মার্চ এ ঘোষণা দেয় নাটকসংশ্লিষ্ট সংগঠনগুলো। পাশাপাশি বিজ্ঞাপন নির্মাতা ও বিজ্ঞাপন এজেন্সিগুলোর নীতিনির্ধারকরাও শুটিং না করার সিদ্ধান্ত নিয়েছে। 
মূলত, মহামারী করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার পূর্বসতর্কতা থেকে শুটিং বন্ধ রাখার এমন সিদ্ধান্ত নিয়েছে সংগঠনগুলো। 

এর আগে ছোটপর্দার নির্মাতা, প্রযোজক, শিল্পী ও চিত্রনাট্যকারদের সংগঠনগুলোর সভাপতি ও সাধারণ সম্পাদকরা তথ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে করোনা পরিস্থিতিতে শুটিং বন্ধ করার বিষয়ে আলাপ-আলোচনা করেন। আলোচনা শেষে ছোটপর্দার ১৪টি সংগঠন শুটিং বন্ধ রাখার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত ঘোষণা করে।

সমন্বিত উদ্যোগে শুটিং বন্ধে সিদ্ধান্তের কথা জানিয়ে ডিরেক্টর’স গিল্ডের সাধারণ সম্পাদক এসএ হক অলিক বলেন, ‘তথ্যমন্ত্রীর সঙ্গে আলোচনা করে শুটিং বন্ধের সিদ্ধান্ত নেয়া হয়েছে। পরে এ বিষয়ে এডকোর সঙ্গে ফোনে কথা বলে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছি।’

টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সাধারণ সম্পাদক সাজু মুনতাসির বলেন, ‘সবার জীবনের নিরাপত্তার কথা মাথায় রেখেই এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে।’
এসএ/
 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি