ঢাকা, সোমবার   ২৫ জানুয়ারি ২০২১, || মাঘ ১১ ১৪২৭

কলারোয়ায় কৃষকের গলাকাটা লাশ উদ্ধার

কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৩৮, ২৫ নভেম্বর ২০২০

কলারোয়ার পল্লীতে এক কৃষকের গলা কেটে হত্যা করা হয়েছে। মঙ্গলবার রাতের কোন এক সময়ে উপজেলার দেয়াড়া গ্রামের বিশ্বাসপাড়ায় এ ঘটনা ঘটে। নিহতের নাম মোসলেমউদ্দীন বিশ্বাস (৬৫)। সে কলারোয়া উপজেলার দেয়াড়া গ্রামের নঈমুদ্দিন বিশ্বাসের ছেলে। 

দেয়াড়া গ্রামের মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের জানান, তার বাবা পুরাতন বাড়ি থেকে কয়েক’শ গজ দুরে একটি নতুন বাড়িতে থাকতেন। তিনি রাতে ভাত খাওয়ার পর ওই বাড়িতেই থাকতেন। সকালে আবার চলে আসতেন। মঙ্গলবার রাত ১০টার দিকে তিনি প্রতিদিনের ন্যায় ভাত খেয়ে নতুন বাড়িতে চলে যান। সকালে তিনি বাড়িতে আর আসেননি। দুপুরেও না আসায় তারা তার পিতাকে খুঁজতে গিয়ে নতুন বাড়ির মধ্যে তার গলাকাটা লাশ দেখতে পান। এরপর স্থানীয় খোরদো পুলিশ ফাঁড়িতে সংবাদ দেন।

দেয়াড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুব রহমান জানান, তিনি লোকমুখে সংবাদ পেয়ে ঘটনাস্থলে যান এবং থানা পুলিশকে বিষয়টি অবগতি করেন।

এ বিষয়ে কলারোয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) হারান চন্দ্র পাল জানান, বুধবার সন্ধ্যার পর খবর পেয়ে ঘটনান্থলে পুলিশ পাঠানো হয়েছে। রাতেই লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়। এঘটনার সাথে কে বা কাহারা জড়িত তা এখনো পর্যন্ত জানা যায়নি। পুলিশের তদন্ত অব্যহত রয়েছে। বৃহস্পতিবার সকালে লাশের ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা মর্গে পাঠানো হবে। 
কেআই//
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি