ঢাকা, শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০, || মাঘ ১১ ১৪২৬

Ekushey Television Ltd.

কাদায় ঝাঁপিয়ে ওয়েডিং শ্যুট! ছবি ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৮ ২৫ নভেম্বর ২০১৯ | আপডেট: ২০:৪০ ২৫ নভেম্বর ২০১৯

বিয়ের ফটোশ্যুট নিয়ে এখন সবাই ব্যস্ত থাকে। জীবনের এ মুহুর্তের ছবিকে কিভাবে ধারণ করা যায় এ চিন্তায় থাকে দম্পত্তিরা। পাহাড় থেকে শুরু করে সমুদ্রের ধারে, জঙ্গলে, শহরের রাস্তায় কিম্বা গ্রামের মাটিতে বিয়ের আগে পরে অনেকেই রোম্যান্টিক মুহূর্ত ক্যামেরাবন্দি করে রাখেন। কিন্তু কাদার মধ্যে নেমে কি কেউ রোম্যান্টিক হওয়ার কথা ভেবেছেন?

নিজের জীবনে বিয়ের মতো বিশেষ মুহূর্তকে অমলিন করে রাখতে সমস্ত দম্পতিই নতুন কিছু করবেন ভাবেন। তেমনই ভেবেছিলেন কেরলের এক দম্পতি, কাদার মধ্যে তাদের রোম্যান্টিক ফটোশ্যুট এখন সারাদেশেই ভাইরাল। কেরলের ওই দম্পতি কাদা মেখে, কাদায় শুয়ে এই অন্যরকমের ফটোশ্যুট করেছেন। তাদের এই পোস্ট ওয়েডিং শ্যুটের থিমই ছিল মাড লাভ! মাড থিম ফটোশ্যুট করেছেন বিনু সিন্স ওয়েডিং সংস্থা। 

ফটোগ্রাফার বলেন, ‘সবসময় অন্যরকমের ফটোশ্যুটের চাহিদা থাকে দম্পতিদের, তাই আমরাও কিছু আলাদাই করতে চেয়েছি।’ 

সংস্থার মালিক বিনু সিন্স হিন্দুস্তান টাইমসকে বলেন, ‘আমি এই থিম, মানে মাড লাভ এই জন্যই বেছেছিলাম কারণ আমি ছবিগুলির বিভিন্ন শৈলি মুহূর্তবন্দি করতে চাই। বেশিরভাগ সম্পতিই রোমান্টিক ছবি চান, যাতে তা বহুদিন স্মরণীয় হয়ে থাকে। ওয়েডিং ফটোগ্রাফি মহলে কখনও মাড লাভ থিমের ব্যবহার হয়নি এর আগে। আমরা প্রথম এই থিমের উপরে কাজ করলাম। কেরলের প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে এই ছবিগুলি তোলা হয়েছে।’

ছবির দম্পতির নাম জোস এবং অনীশা। দু'জনেই এই নতুন ধরণের থিমে বিয়ের ফটোশ্যুট করার সিদ্ধান্ত নেন। তাদের এই নয়া ধরণের ফটোশ্যুট সোশ্যাল মিডিয়াতে রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে। বিনু সিন্স ফেসবুকেও এই সমস্ত ছবিই শেয়ার করেন। জোস একজন রাজনৈতিক কর্মী এবং অণীশা ব্রিটিশ যুক্তরাজ্যে নার্স। ফেসবুক এবং ইন্সটাগ্রামেও এই ছবি ব্যাপকভাবে শেয়ার করা হয়েছে। স্বাভাবিকভাবেই ছবিতে লাইকের বন্যা বয়ে গেছে।

অসংখ্য মানুষ এই মজার ছবিগুলিতে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন। একজন মন্তব্য করেছেন, ‘তোমার জন্য গর্ব হচ্ছে বিনু, তোমার ফটোগ্রাফি অসামান্য!’

কেউ আবার লিখেছেন, ‘অন্যরকমের ভাবনা এবং অসাধারণ ফটোগ্রাফি! দেখে দারুণ মজা পেলাম।’

এসি

 

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি