ঢাকা, রবিবার   ১২ জুলাই ২০২০, || আষাঢ় ২৮ ১৪২৭

Ekushey Television Ltd.

কুপ্রস্তাবের প্রতিবাদ করায় বিধবাসহ জখম ২

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ১৯:২৭ ২ মে ২০২০

আহত সেই বিধবা ও তার ভাই

আহত সেই বিধবা ও তার ভাই

সাতক্ষীরার কলারোয়ায় কুপ্রস্তাবে রাজি না হয়ে প্রতিবাদ করায় বিধবা নারী ও তার ভাইকে পিটিয়ে জখম করেছে চার বখাটে। এ ঘটনায় শুক্রবার (১ মে) সন্ধ্যায় কলারোয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। 

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার কেরালকাতা ইউনিয়নের আশ্রায়ন প্রকল্পের বাসিন্দা ওই বিধবা নারী (৪০) সরকারিভাবে একটি কক্ষ বরাদ্দ নিয়ে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন। অন্যদিকে তার পাশের একটি কক্ষ বরাদ্দ নিয়ে থাকে লিটন হোসেন ও সুলতান হোসেন নামের দুই বখাটে। ওই দুই বখাটে মাঝে মধ্যেই বিধবাকে একা পেয়ে কু-প্রস্তাব দিয়ে আসছে। কিন্তু তিনি রাজি হননি। এরই ধারাবাহিকতায় শুক্রবার বেলা দেড়টার দিকে বখাটে সুলতান বিধবা নারীর ঘরে ঢুকে শরীরের স্পর্শকতার স্থানে হাত দেয়ার চেষ্টা করে। প্রতিবাদ করায় ওই বখাটে যুবক ক্ষিপ্ত হয়ে এলোপাতাড়িভাবে তাকে মারপিট করে। নিজে বাঁচার জন্য ডাক-চিৎকার দিলে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে আসে। এতে ক্ষিপ্ত হয়ে সে হুমকি দিয়ে চলে যায়। 

পরে বেলা ৩টার দিকে লিটন, সুলতান, মিঠু, টিটু দলবদ্ধ হয়ে আশ্রায়ন প্রকল্পে গিয়ে বিধবা নারীকে গালি-গালাজ শুরু করে। প্রতিবাদ করতে গেলে ওই বিধবা নারীকে তারা ধরে এলোপাতাড়িভাবে মারপিট করে জখম করে। এসময় তার ভাই মিন্টু রহমান আহত বোনকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও ধরে লোহার রড দিয়ে পিটিয়ে জখম করে মাথা ফাটিয়ে দেয়। তাদের ডাক-চিৎকারে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে কলারোয়া সরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করে। 

এ ঘটনায় আহত মিন্টু বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে কলারোয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি