ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১১ ১৪২৭

Ekushey Television Ltd.

কুবি ডিবেটিং সোসাইটির নতুন দায়িত্বে দীপ্ত ও জোবায়ের

কুবি সংবাদদাতা

প্রকাশিত : ১২:১২ ২১ অক্টোবর ২০২০

কুমিল্লা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির (সিওইউডিএস) ২০২০-২১ সালের জন্য কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন দীপ্ত ব্রত দাস এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জোবায়ের হোসেন।

মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যায় একটি জুম মিটিং ডিবেটিং সোসাইটির মডারেটর ও নৃবিজ্ঞান বিভাগের সভাপাতি মো. আবদুর রহমান ১৯ সদস্যের এ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন। 

এ সময় উপস্থিত ছিলেন, যুক্তরাষ্ট্রের এরিজোনা স্টেট ইউনিভার্সিটির পিএইচডি গবেষক ও ডিবেটিং সোসাইটির সাবেক মডারেটর মো. আসাদুজ্জামান, বিদায়ী কমিটির সভাপতি ফারিদ মুস্তাকিম ও সাধারণ সম্পাদক তানভীরুল ইসলাম সাবিক।

কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মো. ফজলে রাব্বি (প্রশাসন), অর্ক গোস্বামী (বাংলা বিতর্ক ), দেবব্রত রায় চৌধুরী (ইংরেজি বিতর্ক), যুগ্ম-সাধারণ সম্পাদক মো. তরিকুল ইসলাম (প্রশাসন), আল নাঈম (বাংলা বিতর্ক), জান্নাতুল ফেরদৌস (ইংরেজি বিতর্ক),  প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. হাবিবুর রহমান, আন্তর্জাতিক সম্পাদক আব্দুর রহমান, অনুষ্ঠান সম্পাদক মো. আসিফ মিয়া, অর্থ সম্পাদক এস এম আতিকুজ্জামান মোল্লা, দপ্তর সম্পাদক মো. রাসেল মিয়া, প্রশিক্ষণ ও সমন্বয় সম্পাদক মো. মুছা ভূঞাঁ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইশতিয়াক আহমেদ।

এছাড়া নির্বাহী সদস্য হয়েছেন সাদিয়া আফরিন দীপা, আহমদ উল্লাহ রাফি, সাবরিনা আলম, ধ্রুব চন্দ্র বিশ্বাস।

এআই/এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি