ঢাকা, বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৭ ১৪২৬

Ekushey Television Ltd.

কুমিল্লায় সমাহিত হলেন অধ্যাপক মোজাফফর

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ১৯:০১ ২৫ আগস্ট ২০১৯

কুমিল্লায় মুক্তিযুদ্ধকালীন মুজিবনগর সরকারের অন্যতম উপদেষ্টা ন্যাপ প্রধান অধ্যাপক মোজাফফর আহমেদ (৯৮) এর ৪র্থ জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে। আজ রোববার বাদ জোহর দেবীদ্বার উপজেলার এলাহাবাদ গ্রামে ৪র্থ জানাজা শেষে বিকেল ৩ টায় পারিবারিক কবরাস্থানে সমাহিত করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন, কুমিল্লা- ৪(দেবীদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল, বঙ্গবীর কাদের সিদ্দিকী, সাবেক সাংসদ ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সী,জাপা কেন্দ্রিয় সহ-সভাপতি অধ্যাপক ইকবাল হোসেন রাজু,কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, ন্যাপ কেন্দ্রিয় ও স্থানীয় নের্তৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।

এর আগে সকাল সোয়া ১০ টায় কুমিল্লা টাউন হল মাঠে ৩য় জানাজা অনুষ্ঠিত হয়। অধ্যাপক মোজাফফর আহমেদ ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যা ৭ টা ৪৫ মিনিটে মৃত্যুবরন করেন ( ইন্না-লিল্লাহি ওয়া ইলাহি রাজিউন)।

গত ১৪ ই আগস্ট এ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয় মোজাফফর আহমদকে। ক্রমেই তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকায় সোমবার তাকে আইসিইউতে নেয়া হয়। তখন থেকেই আইসিইউতে ছিলেন প্রবীন এই রাজনীতিক।

টিআর/
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি