ঢাকা, শনিবার   ১১ জুলাই ২০২০, || আষাঢ় ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

কুমিল্লায় ভাতিজাকে শ্বাসরোধে হত্যা করল চাচা

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৩ ৩১ মে ২০২০

কুমিল্লার নাঙ্গলকোটে চাচির সাথে অবৈধ সম্পর্কের জেরে ভাতিজাকে শ্বাসরোধ করে হত্যা করেছে চাচা-চাচি। উপজেলার আদ্রা উত্তর ইউনিয়নের দক্ষিণ শাকতলী গ্রামে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় নিহতের চাচি মোর্শেদা বেগমকে আটক করা হয়েছে। পলাতক রয়েছে চাচা বাসির। শনিবার (৩০ মে) রাত ১০টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে লাশ ময়না ময়নাতদন্তের জন্য আজ কুমিল্লা মেডিকেলে নেয়া হয়। নিহত যুবক ওই গ্রামের  হুমায়ন কবিরের ছেলে।  

স্থানীয়রা সূত্র জানায়, গত বুধবার ওই যুবক নিখোঁজ হলে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে শুক্রবার নিহতের বাবা হুমায়ন কবির থানায় সাধারণ ডায়েরি করেন। চাচিকে সন্দেহ হলে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করে। তার স্বীকারোক্তিতে অবশেষে শনিবার রাতে পার্শ্ববর্তী তার চাচার বাড়ির পরিত্যাক্ত সেফটিক ট্যাংক থেকে বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়। চাচি জানায় বুধবার রাত ১১টার দিকে তাকে শ্বাসরোধ করে হত্যা করেন তারা।

নাঙ্গলকোট থানার উপ-পরিদর্শক ওবায়দুল হক বলেন, ‘২০০৬ সাল থেকে চাচি মোর্শেদা বেগমের সাথে জিয়াউর রহমানের  অবৈধ সম্পর্ক ছিল, চাচা দেশে আসার পরও সে অবৈধ সম্পর্ক চালিয়ে যায়। এতে ক্ষিপ্ত হয়ে  চাচা বাসির ও চাচি মোর্শেদা তাকে শ্বাসরোধ করে হত্যা করে মরদেহ বস্তায় ভরে সেফটিক ট্যাংকিতে ফেলে দেয়।’

নাঙ্গলকোট থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘জিডির সূত্রে চাচিকে জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তি অনুযায়ী পরিত্যক্ত সেফটি ট্যাংক থেকে মরদেহ উদ্ধার করা হয়। আজ রোববার সকালে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।’

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মোর্শেদা বেগম হত্যার কথা স্বীকার করেছেন। নিহতের পরিবার মামলা দায়ের করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি। 

এআই//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি