ঢাকা, শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৯ ১৪২৬

Ekushey Television Ltd.

কুমিল্লায় লবণের দাম বেশি রাখায় আট লাখ টাকা জরিমানা

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৫৭ ২০ নভেম্বর ২০১৯

কুমিল্লায় লবণ বিক্রিতে অতিরিক্ত মূল্য রাখায় জেলার বিভিন্ন উপজেলায় ৪০টি অভিযান পরিচালনা করে আট লাখ টাকা জরিমানা আদায় ও এক ব্যবসায়ীকে ৭ দিনের জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এদিকে, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার লক্ষে জেলা প্রশাসনের এক জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার সন্ধ্যায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিং-এ জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর সাংবাদিকদের জানান, সভায় জেলার ১৭ জন উপজেলা নির্বাহী কর্মকর্তা, ১৬ জন সহকারী কর্মকর্তা (ভূমি) এবং ৮ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট মিলে পুরো জেলায় মোট ৪১ জনের টিম পুরো জেলায় অভিযান চালায়।

তিনি জানান, কুমিল্লায় পর্যাপ্ত লবণ মজুদ আছে। লবণ নিয়ে গুজবে কান দিবেন না। যারা লবণ নিয়ে গুজব সৃষ্টি করছে তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে। সম্প্রতি মন্ত্রণালয় থেকে বলা হয়েছে হয়েছে, আমাদের ১৬ দশমিক শূন্য ৫ টন চাহিদা থাকলে আমাদের লবণ উৎপাদন হয়েছে ১৮ দশমিক ২০ লাখ মেট্রিক টন। তাই লবণ নিয়ে অদূর ভবিষ্যতে কোনও প্রকার সংকট সৃষ্টি হবে না।

সভায় জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) এর দায়িত্বে থাকা মো. আবদুল্লাহ আল-মামুন, জেলা ম্যাজিস্ট্রেট পিন্টু, র‌্যাব-১১ (কুমিল্লা) এর কমান্ডার মো. মুহিতুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আজিম উল আহসানসহ বিভিন্ন বাজার কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

একে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি