ঢাকা, রবিবার   ১৯ জানুয়ারি ২০২০, || মাঘ ৬ ১৪২৬

Ekushey Television Ltd.

কুমিল্লায় লাল লাগেজে মিলল তরুণীর লাশ

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৩১ ৫ নভেম্বর ২০১৯

অজ্ঞাত তরুণীর লাশ ও সেই লাল লাগেজ

অজ্ঞাত তরুণীর লাশ ও সেই লাল লাগেজ

কুমিল্লার দেবীদ্বার উপজেলার খাদঘর এলাকা থেকে একটি লাগেজ থেকে অজ্ঞাত এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৫ নভেম্বর) সকালে উপজেলার খাদঘর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উত্তর পাশে একটি লাল রঙের লাগেজ থেকে ওই লাশ উদ্ধার করে দেবিদ্বার থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে উপজেলার খাদঘর এলাকায় মহাসড়কের উত্তর পাশে একটি লাল লাগেজ পড়ে থাকতে দেখে হাইওয়ে পুলিশকে সংবাদ দেয় স্থানীয়রা। পরে হাইওয়ে পুলিশ দেবীদ্বার থানা পুলিশকে জানালে দেবীদ্বার-বি-পাড়া (সার্কেল) সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. আমিরুল্লাহ ও দেবীদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার, পুলিশ পরিদর্শক (তদন্ত)  মো. মেজবাহ উদ্দিনসহ একদল পুলিশ ফোর্স ঘটনাস্থলে গিয়ে লাল লাগেজ থেকে অজ্ঞাত ওই তরুণীর লাশ উদ্ধার করে।
 
লাশের সুরতহাল রিপোর্ট অনুযায়ী প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই তরুণীকে শ্বাসরোধে হত্যা করে লাশ গুম করার লক্ষ্যে মহাসড়কের পাশে ফেলে পালিয়ে যায় দুবৃর্ত্তরা।

এ ব্যাপারে দেবীদ্বার থানার অফিসার ইনচর্জ (ওসি) মো. জহিরুল আনোয়ার লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, অজ্ঞাত ওই তরুণীর লাশের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল (কুমেক) প্রেরণ করা হয়েছে। 

এ ঘটনায় দেবীদ্বার থানায় একটি অজ্ঞাত হত্যা মামলায় দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি। 

এনএস/

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি