ঢাকা, রবিবার   ১২ জুলাই ২০২০, || আষাঢ় ২৯ ১৪২৭

Ekushey Television Ltd.

কুষ্টিয়ায় নিখোঁজ ব্যাংক কর্মকর্তার মৃতদেহ উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৫ ২৯ মে ২০২০ | আপডেট: ১৭:২২ ২৯ মে ২০২০

কুষ্টিয়ায় বন্ধুদের সাথে গড়াই নদীতে গোসল করতে নেমে নিখোঁজ এক ব্যাংক কর্মকর্তার মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। আজ শুক্রবার সকালে গড়াই নদের ঘোড়াঘাট এলাকা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। নিহতের নাম রাফসান সনম (৩০) বলে জানান কুষ্টিয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আলী সাজ্জাদ জানান।

নিহত রাফসান কুষ্টিয়া শহরের থানাপাড়া এলাকার রেজাউল হক খানের ছেলে। তিনি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ঈশ্বরদী শাখায় ক্যাশ অফিসার পদে কর্মরত ছিলেন।

জানা যায়, গতকাল বৃহস্পতিবার দুপুরে ঘোড়াঘাট এলাকায় গড়াই নদে রাফসান তার পাঁচ বন্ধু রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের প্রভাষক হাসিবুর রশিদ তামিম, ব্যবসায়ী বিশ্বজিৎ, কুষ্টিয়া স্যামসাং শোরুমের ম্যানেজার ফয়সাল ও আব্দুর রশিদদের সঙ্গে গোসল করতে নামেন। এক পর্যায়ে তামিম ও রাফসান নদীর একটু গভীরে গেলে হঠাৎ করে তারা তলিয়ে যায়। এ সময় অন্য বন্ধুদের চিৎকারে স্থানীয় মাঝিরা গিয়ে তামিমকে উদ্ধার করেন। তবে রাফসানকে তখন খুঁজে পাওয়া যায়নি। 

রাফসান ঈদের ছুটিতে তার কর্মস্থল ঈশ্বরদী থেকে কুষ্টিয়া এসেছিলেন। চলতি মাসের ২ তারিখে তিনি বিয়ে করেন। ফায়ার সার্ভিস কর্মকর্তা সাজ্জাদ বলেন, ‘বৃহস্পতিবার দুপুর থেকে রাফসানের খোঁজে তল্লাশি শুরু করে ফায়ার সার্ভিস। পরে রাতে খুলনা থেকে ডুবুরি দল এসেও উদ্ধার অভিযানে যোগ দেয়। কিন্তু গভীর রাত পর্যন্তও তার কোন সন্ধান পাওয়া যায়নি। ভোরে স্থানীয়দের সহায়তায় ঘটনাস্থলের ভাটিতে থাকা গড়াই খনন প্রকল্পের ড্রেজারের তলদেশ থেকে রাফসানকে উদ্ধার করা হয়।’ পরে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক রাফসানকে মৃত ঘোষণা করেন বলে জানান সাজ্জাদ।

এমএস/এসি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি