ঢাকা, সোমবার   ২৫ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১১ ১৪২৭

Ekushey Television Ltd.

কুড়িগ্রামে দশ বছরের শিশু ধর্ষণের শিকার

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৩২ ২৩ সেপ্টেম্বর ২০১৯

কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছী ইউনিয়নে দশম শ্রেণির এক শিক্ষার্থীর বিরুদ্ধে দশ বছরের একটি শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের শিকার হওয়া ওই শিশু কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অভিযুক্ত কিশোর পাঁচগাছী ইউনিয়নের শুলকুর বাজার সংলগ্ন উত্তর নওয়াবশ গ্রামের গাদু মিয়ার ছেলে। সে একই এলাকার পাঁচগাছী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র বলে জানা গেছে।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের গাইনী বিভাগের কনসালটেন্ট ডা. হাসিমা বেগম বলেন,‘প্রাথমিক পরীক্ষায় শিশুটিকে ধর্ষণের আলামত পাওয়া গেছে।তবে আমরা কমিটির মাধ্যমে চূড়ান্ত প্রতিবেদন দেবো।’

শিশুটির মা জানান, শনিবার সন্ধ্যায় বাড়ির পাশে কীর্তন অনুষ্ঠানের তিনি শিশুটিকে তার বাবাসহ রেখে যান। শিশুটি ঘুমিয়ে পড়লে শিশুটির বাবা বাইরে থেকে ঘরের দরজার শেকল লাগিয়ে দিয়ে পার্শ্ববর্তী বাজারে যান।এসময় পাশের বাড়ির গাদু মাঝির ছেলে নির্মল ঘরে ঢুকে শিশুটিকে ধর্ষণ করে।পরে বাড়ি ফিরে মেয়েকে রক্তাক্ত অবস্থায় কাতরাতে দেখে রাতেই তাকে নিয়ে কুড়িগ্রাম সদর থানায় গেলে পুলিশ শিশুটিকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেয়।

শিশুটির মা আরও জানান, পুলিশকে মৌখিকভাবে অভিযোগ দেওয়ার পর তারা আগে চিকিৎসা করার পরামর্শ দেয়।কিন্তু ঘটনা ধামাচাপা দিতে এলাকার মেম্বারসহ প্রভাবশালী একটি মহল তৎপরতা শুরু করে। মীমাংসার প্রস্তাবে রাজী না হয়ে থানায় লিখিত অভিযোগ দেয় হয়। শেষ পর্যন্ত রোরবার রাতে পুলিশ অভিযোগপত্রটি গ্রহণ করে। 
জানতে চাইলে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. মাহফুজার রহমান জানান, শিশুটিকে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে।আসামীকে ধরার চেষ্টা করা হচ্ছে। শিশুটির ডাক্তারি পরীক্ষার রিপোর্ট পেলে সে অনুযায়ী চার্জশীট দেয়া হবে।
কেআই/ 
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি