ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

কুড়িগ্রামে পুকুর পাড়ে মিলল খণ্ডিত কাটা পা

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১০ ২১ অক্টোবর ২০১৯

কুড়িগ্রাম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের পশ্চিম কল্যাণ গ্রামে একটি বাড়ির পুকুরের পাশ থেকে অজ্ঞাত এক ব্যক্তির খণ্ডিত কাটা পা উদ্ধার করেছে পুলিশ।

সোমবার ভোরে বিষয়টি স্থানীয়দের নজরে আসলে পুলিশে খবর দেয়া হয়। কোমড় থেকে কাটা পাটি দ্বি-খণ্ডিত করে পলিথিনে মোড়ানো ছিল। শরীরের বাকি অংশ এখনও পাওয়া যায়নি। এনিয়ে স্থানীয়দের মনে আতংক বিরাজ করছে।

বেলগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান জানান, সোমবার ভোরে স্থানীয় লোকজন ইউনিয়ন পরিষদের সন্নিকটে পশ্চিম কল্যাণ গ্রামে ইমাম মোস্তাফিজুর রহমানের বাড়ির পুকুর পাড়ে একটি খণ্ডিত পা পাওয়া গেছে বলে জানান। আমি সঙ্গে সঙ্গে বিষয়টি পুলিশ ও প্রশাসনকে অবগত করে ঘটনাস্থলে যাই। সেখানে পুকুর পাড়ে এক ব্যক্তির বাম পা কোমড়ের নীচ থেকে কাটা অবস্থায় পলিথিনে মোড়ানো দেখতে পাই। অজ্ঞাত দুস্কৃতকারীরা এ ঘটনা ঘটিয়ে সটকে পরেছে বলে ধারণা করা হচ্ছে। শরীরের বাকি অংশ পুকুরে আছে কি না তা খতিয়ে দেখতে জাল দিয়ে পুকুরে তল্লাশি করেও শরীরের অন্যকোন অংশ পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান জানান, কোমড় থেকে কর্তনকৃত বিচ্ছিন্ন পা’টি থানায় নিয়ে যাওয়া হয়েছে। বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত কাজ শুরু করেছে।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি