ঢাকা, বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৯ ১৪২৭

Ekushey Television Ltd.

কুড়িগ্রামে বিআরটিসির ধাক্কায় চারজন নিহত

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত : ১২:৩০ ১৩ আগস্ট ২০২০

কুড়িগ্রাম সদর উপজেলায় রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে বিআরটিসি বাস চাপায় প্রাইভেটকারের ৪ যাত্রী নিহত হয়েছেন। যেখানে একই পরিবারেরই ৩ জন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের আরডিআরএস বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আকবর হোসেন (৬২), তার স্ত্রী বিলকিছ বেগম (৪৫), ছেলে বেলাল হোসেন (২৬) ও প্রাইভেটকার চালক দেলবর হোসেন। নিহতদের বাড়ি কুড়িগ্রামের উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পাঁচপীর গ্রামে। 

জানা গেছে, নরসিংদীর শিশু পরিবারে কর্মরত সিনিয়র কারিগরি প্রশিক্ষক (টিআই) আকবর হোসেন স্ত্রী ও সন্তানদের নিয়ে চোখের অপারেশন করার জন্য ছুটিতে নিজ গ্রামের বাড়িতে আসছিলেন। পথিমধ্যে সকালে ওই স্থানে পৌঁছালে বিআরটিসির একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে কারের চালক দেলবর মারা যান।  

আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে আকবর হোসেন, তার স্ত্রী ও ছেলেকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা। গুরুতর আহত মেয়ে আয়শা সিদ্দিকা (১৪)-কে রংপুর মেডিকেল কলেজে রেফার্ড করা হয়। আর কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে হেলপার অজ্ঞাত (১৩) চিকিৎসাধীন রয়েছে। 

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) রেদওয়ান ফেরদৌস সজীব তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

কুড়িগ্রাম সদর থানার ওসি (তদন্ত) আনোয়ারুল ইসলাম জানান, ‘ঘটনার পরপরই বিআরটিসি বাসের চালক পালিয়ে গেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।’

এআই//এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি