ঢাকা, রবিবার   ০৯ মে ২০২১, || বৈশাখ ২৫ ১৪২৮

কুড়িগ্রামে হিরোইন সহ আটক ৩

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১৫, ১১ এপ্রিল ২০২১

কুড়িগ্রামে ১০ গ্রাম হিরোইনসহ জজ কোর্টের এক আইনজীবী ও দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। জেলা পুলিশ সুপার বলেছেন, এই অভিযান চলমান, মাদকের সঙ্গে কোন আপোস নেই।

রোববার (১১ এপ্রিল) গভীর রাতে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের সামনে থেকে তাদের আটক করে টহল পুলিশ।

আটককৃতরা হলেন- এডভোকেট আলমগীর হোসেন এবং তার সহযোগী আসাদুজ্জামান সবুজ ও মোস্তাক হোসেন। আলমগীর হোসেন কুড়িগ্রাম জজ কোর্টের আইনজীবী ও সাবেক সহকারী পিপির দায়িত্বও পালন করেন বলে জানায় পুলিশ। অপর আসামি আসাদুজ্জামান সবুজ কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদ এলাকার মৃত মাহবুব জামান তোতার ছেলে এবং মোস্তাক হোসেন ভূরুঙ্গামারী উপজেলার বাগভান্ডার এলাকার মৃত নাজমুল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার গভীর রাতে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের মূল ফটকের কাছ থেকে এই তিনজনকে টালমাটাল অবস্থায় আটক করা হয়। তাদের দেহ তল্লাশি করে ১০ গ্রাম হেরোইনসহ একটি মোটরসাইকেল জব্দ করা হয়। এদের মধ্যে সবুজ পেশাদার মাদকসেবন ও ব্যবসায়ী। এর আগে সবুজ ইয়াবা ও বিভিন্ন মাদকসহ একাধিক বার পুলিশের হাতে গ্রেফতার হয়েছিল। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলাও রয়েছে।

আলমগীর হোসেন নিজেকে কুড়িগ্রাম জজ কোর্টের আইনজীবী দাবি করেন। জানা গেছে, নানা অপকর্মের কারণে তাকে জেলা আইনজীবী সমিতি থেকে বহিষ্কার করা হয়েছিল।। আর মোস্তাক হোসেন নিয়মিত মাদক পাচারের সাথে জড়িত।

কুড়িগ্রাম সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাব ইন্সপেক্টর (এসআই) নাজমুস সাকিব সজীব জানান, আটককৃত তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে। তাদেরকে আদালতে সোপর্দ করা হবে। 

এদিকে আইনজীবীসহ আটক মাদকাসক্তদের বিরুদ্ধে দ্রষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছেন জেলার সচেতন সমাজ।

কুড়িগ্রাম পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করে জেলা পুলিশ প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। মাদকের সঙ্গে যুক্ত যেই হোক তার নিস্তার নেই। দল বা পেশা নয়, পুলিশের কাছে তাদের পরিচয় শুধুই মাদকব্যবসায়ী।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি