ঢাকা, শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০, || কার্তিক ৮ ১৪২৭

Ekushey Television Ltd.

ভিডিও দেখুন

কোটিপতি গাড়িচালক : দুই মামলায় ১৪ দিনের রিমান্ড আবেদন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৪ ২১ সেপ্টেম্বর ২০২০

জাল নোটের ব্যবসা ও চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার স্বাস্থ্য অধিদফতরের পরিবহণ পুলের গাড়ি চালক আবদুল মালেককে জিজ্ঞাসাবাদের জন্য ১৪ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই রুবেল শেখ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, মালেককে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারীর আদালতে দুই মামলায় সাতদিন করে মোট ১৪ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।  

উল্লেখ্য, শনিবার দিবাগত রাত ৩টার দিকে রাজধানীর তুরাগ থানার কামারপাড়া এলাকা থেকে মালেককে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, পাঁচ রাউন্ড গুলি, দেড় লাখ বাংলাদেশি জালনোট, একটি ল্যাপটপ ও মোবাইল জব্দ করা হয়। স্বাস্থ্য অধিদফতরের তৃতীয় শ্রেণির কর্মচারী ড্রাইভার মালেকের ঢাকার বিভিন্ন স্থানে একাধিক বিলাসবহুল বাড়ি, গাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে বলে জানতে পেরেছে র‌্যাব। 

শুধু তাই নয়, গ্রেফতারের পর বিভিন্ন ব্যাংকে নামে-বেনামে বিপুল পরিমাণ অর্থ গচ্ছিত রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

এদিকে স্বাস্থ্য অধিদফতর সূত্রে জানা গেছে, গাড়ি চালক আব্দুল মালেক দীর্ঘদিন ধরে অধিদফতরের বিভিন্ন বিষয় নিয়ন্ত্রণ করে আসছেন। বিশেষ করে অধিদফতরের তৃতীয় ও চতুর্থ শ্রেণির নিয়োগ-বদলি বাণিজ্য তার প্রধান কাজ। কোনো কর্মকর্তা যদি আবদুল মালেকের সুপারিশ না শোনেন তাহলে তাকে ঢাকার বাইরে বদলি করাসহ শারীরিকভাবে লাঞ্ছিত করার ঘটনা ঘটিয়েছেন একাধিকবার।

এ বিষয়ে তুরাগ থানায় দু’টি মামলাও হয়েছে। সোমবার দুপুরে মালেককে আদালতে হাজির করে ১৪ দিনের রিমান্ড আবেদন করা হয়।  

এসএ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি