ঢাকা, মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯, || আশ্বিন ৩০ ১৪২৬

Ekushey Television Ltd.

খুলনায় শিশু মিমি ধর্ষণ ও হত্যার রায় আজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪৩ ১৮ সেপ্টেম্বর ২০১৯

খুলনা মহানগরীর বাস্তুহারা কলোনির তৃতীয় শ্রেণির ছাত্রী আফসানা মিমিকে ধর্ষণ ও হত্যা মামলার রায় ঘোষণা করা হবে আজ বুধবার। ২০০৯ সালের ১৫ নভেম্বর মিমিকে ধর্ষণের পর হত্যা করে লাশ পুকুরে লুকিয়ে রাখা হয়।

মামলার ছয় আসামির সবাই বর্তমানে কারাগারে রয়েছে। আসামিরা হলো- বাবুল হোসেন ওরফে কালা বাবুল, এমদাদ, জাহাঙ্গীর, আশা মিয়া, জাহিদ ও নজরুল ইসলাম। এর মধ্যে প্রধান আসামি কালা বাবুল ২০১০ সালের ১৭ জানুয়ারি হত্যাকাণ্ডে নিজের সম্পৃক্ততা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়।

মামলায় বাদীপক্ষের আইনজীবী ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থার সমন্বয়কারী অ্যাডভোকেট মোমিনুল ইসলাম জানান, ঘটনার দিন সন্ধ্যায় চানাচুর কিনতে বাড়ি থেকে বের হয় মিমি। এ সময় কালা বাবুলসহ অন্যরা তাকে তুলে নিয়ে ধর্ষণ করে। শিশুটি তাদের নাম বলে দিতে পারে, এ আশঙ্কায় গলা টিপে তারা মিমিকে হত্যা করে। পরে গুম করার উদ্দেশ্যে লাশটি পুকুরের কাদায় লুকিয়ে রাখে।

এ ঘটনায় মিমির বাবা ইমাম হাওলাদার খালিশপুর থানায় মামলা করেন। ২০১০ সালের ১৬ জানুয়ারি কালা বাবুল গ্রেফতার এবং আদালতে জবানবন্দি দিলে সহযোগীদের নাম বের হয়ে আসে। মামলার যুক্তিতর্ক শেষ হলে আদালত তাদের জামিন বাতিল করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। মামলার ১৮ সাক্ষীর মধ্যে ১৩ জন সাক্ষ্য দিয়েছেন।

এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি