ঢাকা, রবিবার   ১৬ মে ২০২১, || জ্যৈষ্ঠ ১ ১৪২৮

গলাচিপায় স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু 

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২২:০৯, ১৭ এপ্রিল ২০২১

পটুয়াখালীর গলাচিপায় স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্বামী নুরুজ্জামান মীর (৩৫) কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ব্যক্তি পানপট্টি ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের জয়মানিক গ্রামের মো. সোবহান মীর এর ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রতনদী তালতলী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ছয়ানী গ্রামের মো. বেল্লাল মাল এর মেয়ে জেসমিন নাহার বেলী (৩০) এর সাথে ১২ বছর পূর্বে বিবাহ হয়। ইতিমধ্যে তাদের দাম্পত্য জীবনে ৮ বছরে এক কন্যা ও ১ বছরের এক ছেলে সন্তান রয়েছে। বিবাহিত জীবনের শুরু থেকে স্বামী মদ্যপ ও জুয়া খেলায় আসক্ত থাকায় তাদের দু'জনের মাজে প্রায়শই ঝগড়া-ঝাটি হতো। এমনকি বহুবার এলাকার চেয়ারম্যানসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তি শালিস বৈঠক করেন।  

শনিবার সকাল ১০টায় দু'জনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামী নুরুজ্জামান লাঠি দিয়ে স্ত্রীর মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। তার আত্ম-চিৎকারে প্রতিবেশিরা ছুটে এসে তাকে উদ্ধার করতে এগিয়ে আসলে তারা দেখতে পায় সে মারা গেছে। তারপরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। 

এ ব্যপারে গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম আর শওকত আনোয়ার জানান,মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি