ঢাকা, রবিবার   ১৭ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৪ ১৪২৬

Ekushey Television Ltd.

গোপালগঞ্জে বিজিবি সদস্যের বাড়িতে ডাকাতি, আটক ১

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৬ ২২ অক্টোবর ২০১৯

গোপালগঞ্জের মুকসুদপুরে বিজিবি সদস্য লিয়াকত আলীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতের হামলায় দু’জন আহত হয়েছেন। এ সময় পরিবারের সদস্যরা হাসান আলী (৩২) নামে এক ডাকাতকে ধরে ফেলে। পরে এলাকাবাসী তাকে গণপিটুনি দিয়ে পুলিশে দেয়।  

সোমবার দিনগত রাতে উপজেলার বাহাড়া গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে। গণপিটুনিতে আহত ডাকাত সদস্য ও আহতদের মুকমুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহতরা হলেন- বিজিবি সদস্য লিয়াকত আলির স্ত্রী রাবিনা সুলতানা (৫৫) ও ছেলে আহম্মেদ রিয়াজ লিমন (৩০)। আটক হাসান আলী ফরিদপুর জেলার কোতয়ালী থানার রঘুনাথপুর গ্রামের বাবর আলী ছেলে।

বিজিবি সদস্য লিয়াকত আলীর স্ত্রী রাবিনা সুলতানা জানান, সোমবার গভীর রাতে মুকসুদপুর উপজেলার বাটিকামারী ইউনিয়নের বাহাড়া গ্রামের বাড়ির জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে ৬ সদস্যের একদল সশস্ত্র ডাকাত। ডাকাতরা অস্ত্রের মুখে বাড়ির সদস্যদের জিম্মি করে আলমারী ভেঙ্গে নগদ আড়াই লাখ টাকা ও ৮ ভরি স্বর্ণালঙ্কারসহ অন্যান্য মালামাল লুটে নেয়।

এ সময় বিজিবি সদস্য লিয়াকত আলির স্ত্রী রাবিনা সুলতানা ও ছেলে আহম্মেদ রিয়াজ লিমন ডাকাত সদস্য হাসান আলীকে ধরে ফেললে অন্য ডাকাতরা তাদেরকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। পরে তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে অন্যান্য ডাকাত সদস্যরা পালিয়ে যায়। আটককৃত ডাকাত হাসানকে এলাকাবাসী গণপিটুনি দেয়।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডাকাত সদস্য হাসান আলীকে আটক করে। পরে আহত ডাকাতসহ তিনজনকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তফা কামাল পাশা জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি